শপিং মলে ভাল্লুক: হতভম্ব সবাই! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শহরের একটি শপিং মলে হঠাৎ করে ঢুকে পড়লো এক ভাল্লুক। নিশ্চয়ই কেনাকাটার জন্য নয়? এমন এক পরিস্থিতিতে উপস্থিত সবাই হতভম্ব!

Bear fell into the mall

ঘটনাটি রাশিয়ার খাবরোভস্ক শহরের একটি শপিং মলের। ওই শপিং মলে হঠাৎ করেই ঢুকে পড়লো একটি বন্য ভাল্লুক। ভাল্লুকটি যে কেনাকাটা করার জন্য শপিং মলে ঢোকেনি সেটি তো নিশ্চিত। তাহলে কেনো, কিভাবে ঢুকলো শপিং মলে সেই প্রশ্ন এসে যায়। কারণ ভাল্লুকটি শপিং মলে ঢুকে দিকিবিদিক ছোটাছুটি শুরু করে দেয়। একবার এ প্রান্তে আবার ওপ্রান্তে ছুটতে থাকে সে। পরে অবশ্য নিজেই দরজা খুলেই বেরিয়ে আসে। কিন্তু ততক্ষণে পুলিশে খবর চলে গেছে। সেটি উদ্ধারে পুলিশও হাজির। শেষ পর্যন্ত গুলি করে থামানো হলো ভাল্লুকটিকে! তারপর গাড়িতে করে নিয়ে যাওয়া হলো।

Bear fell into the mall-3

ওই শপিং মলের এক কর্মী বলেন, ‘প্রথমে আমি ভাল্লুককে দেখে বেশ ভয় পেয়ে যাই। দেখলাম ভাল্লুকটি ছুটে বেড়াচ্ছে। পরে আমরা ভয়ে দোকান বন্ধ করে মল হতে বের হয়ে যাই। মলের কেও আহত হয়নি।’

মল কর্তৃপক্ষ বলেছে, মলের পাশের একটি মাঠেই ছিল ওই ভাল্লুকটি। পরে, রাশিয়ার প্রধান তদন্তকারী সংস্থা, দ্য ইনভেস্টিগেটিভ কমিটি দ্রুত জানালে, পুলিশ ভাল্লুকটিকে গুলি করে মেরে স্তব্ধ করে। তারপর ভাল্লুকটিতে গাড়িতে করে নিয়ে যাওয়া হয়। এরপর পরিসমাপ্তি ঘটে ভাল্লুক কাহিনীর। শপিং মলে অবস্থানরত ক্রেতারাও যেনো হাফ ছেড়ে বাঁচেন!

দেখুন ভিডিও

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...