আবারও কয়েকটি ছবিতে জুটি বাঁধছেন বাপ্পি-পরীমনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় দুই অভিনেত্রী বাপ্পি ও পরীমনি। কয়েকটি ছবির সফলতার পর আবারও জুটি বাঁধছেন বাপ্পি-পরীমনি।

Again Bappi-pori moni

একের পর এক নতুন নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে চমক তৈরি করে চলেছেন বর্তমান সময়ের সফল ও জনপ্রিয় নায়িকা পরীমনি। ইতিমধ্যে পরীমনি বর্তমান সময়ের শীর্ষ নায়ক শাকিব খান হতে শুরু করে তরুণ প্রজন্মের বেশ কয়েকজন অভিনেতাদের সঙ্গেও নিয়মিত কাজ করে চলেছেন। এসব নায়কদের মধ্যে একসঙ্গে কয়েকটি ছবিতে এবার জুটিবদ্ধ হয়ে পর্দায় আসার অপেক্ষায় রয়েছে নায়ক বাপ্পি। বাপ্পি-পরীমনি জুটি ঢালিউডে আবারও কম্পন তুরতে আসছেন এমনটিই মনে করা হচ্ছে।

Again Bappi-pori moni-2

সম্প্রতি বাপ্পি-পরীমনি চুক্তিবদ্ধ হয়েছেন নবাগত তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ নামে নতুন আরেকটি ছবিতে। অপর আরেকটি ছবি হচ্ছে ‘আপন মানুষ’। অপরদিকে নজরুল ইসলাম খানের ‘দুনিয়া কাঁপানো প্রেম’ নামে আরেকটি ছবিতেও চুক্তিবদ্ধ বাপ্পি ও পরীমনি। এই ছবিটির কাজও শীঘ্রই শুরু হবে।

Again Bappi-pori moni-3

উপরোক্ত তিন ছবির পরও আবার তারা একসঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করতে যাচ্ছন ‘মোল্লা’ নামে আরেকটি ছবিতে। এই ছবিটি পরিচালনা করছেন নজরুল ইসলাম খান। তারই প্রথম ছবি ছিল পরীমনির ‘রানা প্লাজা’।

Again Bappi-pori moni-4

তবে যায়ই হোক দর্শকরা পরীমনির ছবি দেখার জন্য মুখিয়ে আছেন সেটি প্রায় নিশ্চিত করেই বলা যাবে। পরীমনি ও বাপ্পির এসব ছবিগুলো হলবিমুখ দর্শকদের আবার প্রেক্ষাগৃহে আনতে সমর্থ হবেন এমনটিই মনে করছেন সংশ্লিষ্টরা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...