ক্যান্সারে আক্রান্ত কণ্ঠশিল্পী স্বীকৃতির পাশে দাঁড়ান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ক্যান্সারে আক্রান্ত কণ্ঠশিল্পী স্বীকৃতির চিকিৎসা সহায়তায় তার পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরসহ অনেকেই। দেশবাসীকে তাঁর পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়েছে।

singer Recognition & Asif-01

ক্যান্সার আক্রান্ত কণ্ঠশিল্পী স্বীকৃতির চিকিৎসা সহায়তায় জন্য আসিফ আকবর নিজের গাওয়া ‘একা একা লাগে’ শিরোনামের একটি গান দিয়েছেন মোবাইল অপারেটর গ্রামীণফোনকে। গানটির ওয়েলকাম টিউন হতে প্রাপ্ত অর্থের পুরোটাই দেওয়া হবে ক্যান্সারে আক্রান্ত স্বীকৃতির চিকিৎসা তহবিলে। এই টিউনটি গ্রহণের মাধ্যমে ক্যান্সারে আক্রান্ত শিল্পী স্বীকৃতির পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়েছে। ইতিমধ্যেই এই শিল্পীর পাশে দাঁড়িয়েছেন সাবিনা ইয়াসমিন, রুনা লাইলা, আহমেদ ইমতিয়াজ বুলবুলসহ অনেকেই।

singer Recognition & Asif-6

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, গ্রামীণফোন নাম্বার হতে *৪০০০*২৮০# প্রেস করে গানটিকে ওয়েলকাম টিউন হিসেবে সেট করে নেওয়া যাবে। গানটির কথা লিখেছে- রাজিব আহমেদ, আর সুর করেছেন আশিকুর রহমান চৌধুরী। সংগীতায়োজনে রয়েছেন মুশফিক লিটু।

singer Recognition & Asif-3

‘অ্যাকশন জেসমিন’ ছবির প্লে-ব্যাকে স্বীকৃতি সর্বশেষ গান গেয়েছেন। বাংলা চলচ্চিত্রে স্বীকৃতি অন্তত ৫শ’ গানে কণ্ঠ দিয়েছেন।
এর বাইরেও স্বীকৃতির ৭টি একক অ্যালবাম এবং পঞ্চাশেরও বেশি মিশ্র অ্যালবাম প্রকাশ পেয়েছে। বাংলাদেশ বেতার ও টেলিভিশনে ১৯৯৯ সালে তালিকাভুক্ত সংগীতশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন সংগীতশিল্পী শাহনাজ রহমান স্বীকৃতি।

singer Recognition & Asif-4

উল্লেখ্য, সংগীতশিল্পী শাহনাজ রহমান স্বীকৃতি দূরারোগ্য ব্লাড ক্যান্সারে আক্রান্ত। গুরুতর অসুস্থ হওয়ার পর গত ২৪ আগস্ট তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন, উন্নত চিকিৎসা পেলে স্বীকৃতি সুস্থ হয়ে উঠবেন। তবে তার চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন।
singer Recognition & Asif-5

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...