স্যামসাং এনেছে পানির দামে নতুন স্মার্টফোন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের খ্যাতিমান ব্রাণ্ডেড কোম্পানি স্যামসাং এবার এনেছে পানির দামে নতুন স্মার্টফোন। হাই কোয়ালিটির স্মার্টফোন এনেছে অবিশ্বাস্য কম দামে।

samsung-galaxy-on5

স্যামসাংয়ের গ্যালাক্সি সিরিজে এবার গ্যালাক্সি অন ৫ মডেলের আরও একটি নতুন মডেল ফোন যোগ হলো। ইতিমধ্যে এই সেটটি স্যামসাংয়ের ওয়েবসাইটে তালিকাভূক্তও হয়েছে। সবচেয়ে বড় একটি বিষয় হলো কোয়ালিটি অনুযায়ী এই নতুন সেটটির দাম রাখা হয়েছে খুবই কম। এন্ট্রি লেভেলের এই ফোনটির দাম জনসাধারণের একেবারে হাতের নাগালে।

জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি অন ৫ ফোনটিতে রয়েছে ৫ ইঞ্চির টিএফটি এলসিডি ডিসপ্লে। ডিসপ্লেতে ৭২০ পিক্সেল রয়েছে। নতুন এই ফোনটির ব্যাক কভার তৈরি করা হয়েছে চামড়া দিয়ে।

গ্যালাক্সি অন ৫ ফোনটিতে আরও রয়েছে কোয়াডকোর এক্সিনোস প্রসেসর, ১.৫ জিবি র‌্যাম এবং সেই সঙ্গে ৮ জিবি বিল্টইন মেমোরি। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে মেমোরি বাড়ানোর সুযোগও রয়েছে। এই ফোনটি অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত।

গ্যালাক্সি অন ৫ ফোনটির রিয়ার ক্যামেরা ৮ মেগাপিক্সেল। ফ্রন্টে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ব্যাটারি রয়েছে ২৬০০ মিলিঅ্যাম্পায়ারের। ডুয়েল সিম ও এই ফোনটি এলটিই নেটওয়ার্ক সমর্থন করে। গ্যালাক্সি অন ৫ ফোনটির মূল্য ১৫৫ ডলার। ভ্যাট এবং ট্যাক্সবাদে বাংলাদেশী টাকায় যার মূল্য দাঁড়াচ্ছে মাত্র ১২ হাজার ৭৫ টাকা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...