The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আজ মুক্তি পাচ্ছে ‘গ্যাংস্টার রিটার্নস’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেশির ভাগ ক্ষেত্রে তারিখ পেছাতে দেখা গেলেও ‘গ্যাংস্টার রিটার্নস’ এর ক্ষেত্রে ঘটেছে তার উল্টোটা। মুক্তির তারিখ পরিবর্তন করে আরও এগিয়ে আনা হয়েছে।

Gangster Returns

অপূর্ব-পিয়া অভিনীত ‘গ্যাংস্টার রিটার্নস’ ছবির মুক্তির তারিখ এক সপ্তাহ এগিয়ে এর তারিখ নির্ধারিত হলো আজ ২৭ নভেম্বর শুক্রবার।

এদিকে হঠাৎ করে মুক্তির তারিখ এগিয়ে আনার কারণে নিজের প্রথম চলচ্চিত্র নিয়ে তেমন কোনো পরিকল্পনায় আসতে পারছেন না অপূর্ব। অপূর্ব ও পিয়া তাদের ছবি মুক্তি নিয়ে বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়করাজ রাজ্জাকের দোওয়া চেয়ে এসেছেন। গতকাল সকালে ১০টায় এজন্য রাজধানীর গুলশানের ‘লক্ষ্‌মীকুঞ্জ’তে উপস্থিত হন। নায়করাজ রাজ্জাক তখন সকালের নাস্তা শেষে যৌথ প্রযোজনার চলচ্চিত্রের নিয়মনীতি নিয়ে কথা বলছিলেন।

Gangster Returns-2

অপূর্ব ও পিয়া তার সঙ্গে দেখা করতে এসেছেন জেনেই ড্রইংরুমে এলেন নায়করাজ। দু’জনেই নায়করাজকে সালাম করে তাদের অভিনীত গ্যাংস্টার রিটার্নসের জন্য শুভকামনা প্রার্থনা করেন। নায়করাজ বলেন, ‘আমি শুনেছি চলচ্চিত্রটি সব মিলিয়ে খুব ভালো হয়েছে। অবশ্যই আমার শুভকামনা থাকবে যেনো এটি দেখতে দর্শকরা হলে যান। তাছাড়া আমাদের ছেলেমেয়েরা ছবিটিতে কষ্ট করে কাজ করেছে। কেমন করেছে তা দেখতেও সিনেমা হলে যাওয়া উচিত দর্শকদের।

Gangster Returns-3

এদিকে অপূর্ব জানান, নায়করাজের ‘রংবাজ’ চলচ্চিত্র দেখে প্রথম তিনি মুগ্ধ হয়েছিলেন। সে ছবির কথা তার এখনও হৃদয়ে বাজে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...