ডিপজলকে দেখা যাবে বছরের শুরুতেই

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা চলচ্চিত্রের ভিলেন চরিত্রের কথা উঠলেই আসে ডিপজলের নাম। তবে সাম্প্রতিক সময়ে তার ছবি দেখা যাচ্ছে না। তবে ডিপজলকে দেখা যাবে বছরের শুরুতেই।

Dipjol

চলচ্চিত্রের সাড়া জাগানো অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল আগামী বছরের শুরুতেই অর্থাৎ জানুয়ারিতেই দেখা যাবে বড় পর্দায়। জাকির হোসের রাজু পরিচালিত ‘অনেক দামে কেনা’ ছবিতে তাকে দেখা যাবে বড় পর্দায়।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, আগামী ১৬ ডিসেম্বরের আগে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়ার কথা রয়েছে। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের শুরুতেই ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছা প্রকাশ করলেন পরিচালক জাকির হোসেন রাজু। তবে সাধারণ ভিলেনের চরিত্রে তিনি অভিনয় করলেও এই ছবির গল্পে ডিপজলকে দেখা যাবে একজন ভালো মানুষের চরিত্রে!

Dipjol-2

তার চরিত্রটি এমন: একাকিত্বের জ্বালায় রাতে তিনি শহরে ঘুরে বেড়ান। গরিব মানুষকে সাহায্য করেন। নায়ক বাপ্পীর চরিত্রটি তাই তাকে বড় ভাইয়ের মতো শ্রদ্ধা করেন। একসময় বাপ্পীকে নিজের অতীত জীবনের দুঃখের কথা বলেন সেই বড় ভাই অর্থাৎ ডিপজল।

‘সিটি লাইটস’ ছবির ছায়া অবলম্বনে ‘অনেক দামে কেনা’ ছবিটির চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন আবদুল্লাহ জাহির বাবু। ডিপজল, বাপ্পী ছাড়াও এই ছবিতে নায়িকা হিসেবে রয়েছেন মাহিয়া মাহি।

ডিপজল জানান, ‘অভিনয় আমার রক্তে মিশে রয়েছে। আমি চাই বছরজুড়েই আমার ছবি মুক্তি পাক। কিন্তু ছবির পরিবেশ কেমন যেনো হয়ে গেছে, আর তাই নিজে ছবি বানাচ্ছি না। ইতিমধ্যে আমার ‘স্বামী ভাগ্য’ ছবিটি প্রায় শেষ হয়ে রয়েছে। তবে সেটি শেষ করতে ইচ্ছা করছে না। পরিবেশ ভালো হলেই আবারও কাজ শুরু করবো। বেশ কয়েকটি ছবির গল্প গুছিয়ে বসে রয়েছি, কাজ শুরু করার পরিবেশ পাচ্ছি না। কবে শুরু করবো তাও বলতে পারছি না। ‘অনেক দামে কেনা’ ছবিটি অনেক ভালো হয়েছে। তাই অভিনয় করেছি।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...