‘মনপুরা’র গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে এবার পরীমনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মনপুরা খ্যাত পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের ছবিতে অভিনয় করবেন বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ততম চিত্র নায়িকা পরীমনি।

Giasuddin Selim film's parimani

গিয়াসউদ্দিন সেলিমের প্রথম ও একমাত্র চলচ্চিত্র মনপুরা। ২০০৯ সালে ছবিটি মুক্তি পাওয়ার পর ব্যাপক আলোচনায় উঠে আসেন তিনি। তারপর বেশ কয়েকবারই নতুন ছবি নির্মাণের ঘোষণা দিলেও আর হয়ে ওঠেনি। তিনি বারংবার বলেছেন, ভালো নায়িকা নাকি পাচ্ছেন না। অবশেষে নায়িকা খুঁজে পেয়েছেন গিয়াসউদ্দিন সেলিম। নতুন ছবি ‘স্বপ্নজাল’-এর নায়িকা করা হচ্ছে বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ততম চিত্র নায়িকা পরীমনিকে। আলোচিত এই নায়িকার সঙ্গে ইতিমধ্যে সবকিছু চূড়ান্তও হয়েছে। বাকি রয়েছে শুধু আনুষ্ঠানিক চুক্তিপত্রে স্বাক্ষর।

Giasuddin Selim film's parimani-2

গিয়াসউদ্দিন সেলিমের ছবিতে অভিনয়ের ব্যাপারটি নিশ্চিত করে পরীমনি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘ইতিমধ্যে সব ধরনের কথা চূড়ান্ত হয়েছে। শীঘ্রই আনুষ্ঠানিকভাবে চুক্তি স্বাক্ষর হবে। তবে আমার জন্য আনন্দের ব্যাপার হলো, একজন বড় মাপের পরিচালকের সঙ্গে কাজ করতে পারবো।’

পরীমনি আরও জানিয়েছেন, ‘আগামী জানুয়ারি মাসের ১৫ তারিখ হতে শুটিং শুরু হবে ‘স্বপ্নজাল’ ছবির। চাঁদপুর এবং কোলকাতায় হবে শুটিং। আপাতত একটানা কাজ করার ইচ্ছা রয়েছে।’

Giasuddin Selim film's parimani-3

পরিচালক গিয়াসউদ্দিন সেলিম জানান, ‘স্বপ্নজাল’-এ নায়কের ভূমিকায় দেখা যাবে নবাগত ইয়াশ রোহানকে। অন্যান্যের মধ্যে অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, ইরেশ যাকের, ওয়াহিদা মল্লিক জলি, প্রসূন আজাদ প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...