মুক্তি অপেক্ষায় রনি চৌধুরীর ‘রংবাজী’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মুক্তি অপেক্ষায় রয়েছে রনি চৌধুরীর ‘রংবাজী’। রনি চৌধুরী তার অ্যাকশন নিয়ে দর্শকের সঙ্গে ‘রংবাজী’ করবেন- এমন মন্তব্য করেছেন।

rangbaji

রনি চৌধুরী এবার নতুনভাবে আসছেন রূপালি পর্দা কাঁপাতে। তার অ্যাকশনধর্মী ছবি ‘রংবাজী’। এম এম রহীম পরিচালিত ছবিটির কাহিনী গড়ে ওঠেছে রনি চৌধুরীকে নিয়েই। ছবিতে রনি চৌধুরীর বিপরীতে নায়িকা হয়েছেন বিন্দিয়া এবং লাক্স ফটো সুন্দরী অরিন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কাজী হায়াৎ, ওমর সানী, অমিত হাসান, সুব্রত, ইলিয়াস কোবরা, নাসরিন, গুলশান আরা পপি, শামীম খান প্রমুখ।

rangbaji-2

‘রংবাজী’ চলচ্চিত্রটি প্রযোজনা করছেন প্রিন্স মাল্টিমিডিয়া। প্রযোজনা সংস্থা হতে জানানো হয়েছে তারিখ নির্ধারিত না হলেও ছবিটি খুব শীঘ্রই ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে।

উল্লেখ্য, রনি চৌধুরীর আগমন ঘটে চলচ্চিত্রে ভিলেন হিসাবে। গাজী জাহাঙ্গীর পরিচালিত ‘জীবন সীমান্ত’ ছবির মাধ্যমে অভিনয়ে আসেন তিনি। একটি ছবিতে অভিনয় করেই তিনি পুরো ফিল্ম ইন্ডাস্ট্রিকে জয় করে নেন। তিনি পরপর অভিনয় করেন শাহাদাৎ হোসেন লিটনের ‘পিতার যুদ্ধ’, জাকির হোসেন রাজুর ছবি ‘স্বামীর সংসার’, ইলিয়াস কাঞ্চনের ‘বাবা আমার বাবা’ ও রাজ্জাকের ‘আমি বাঁচতে চাই’ ইত্যাদি ছবিতে অভিনয় করেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...