জাজ শর্ত মেনে নেওয়ায় আবার ফিরছেন মাহি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘরের মেয়ে আবার ঘরে ফিরতে যাচ্ছেন। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ভুলবুঝাবুঝির কারণে সেখান থেকে বেরিয়ে যান মাহিয়া মাহি। জাজ শর্ত মেনে নেওয়ায় আবার ফিরছেন মাহি।

Mahi again to return to Jazz

সম্প্রতি মিডিয়াতে খবর শোনা যাচ্ছিল যে মাহি আবার জাজে ফিরতে পারেন। সেই খবরই এবার সত্যি হতে যাচ্ছে। আবারও প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ব্যানারে ফিরছেন ঢাকাই ছবির বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি হঠাৎ করেই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন মাহিয়া মাহি নিজেই। সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, উভয় পক্ষের সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া গেছে যে, শিগগিরই জাজ-এ ফিরছেন মাহি।

Mahi again to return to Jazz-2

মাহি বলেছেন, ‘জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই আমার চলচ্চিত্রে যাত্রা শুরু। তাই এর প্রতি আমার আবেগ অনুভূতি এক অন্যরকমের। মাঝে কিছু কারণে মনোমালিন্য হয়েছিল এটা ঠিক। এখানে কাজের জন্য আমার কিছু শর্তও ছিল।’

কী কী শর্ত ছিল? এমন এক প্রশ্নের জবাবে মাহি জানান, জাজের ব্যানারে বছরে দু’টি ছবিতে কাজ করবেন তিনি। ছবি দুটি অবশ্যই দুই ঈদে মুক্তি দিতে হবে। বাকি সারা বছর জাজের বাইরের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে তিনি কাজ করতে পারবেন। এ ছাড়া, মাহির আরও কিছু শর্ত ছিল, সব শর্তই মেনে নিয়েছেন জাজ কর্তৃপক্ষ। তাই আর জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে কাজের কোনো সমস্যা হবে না।

Mahi again to return to Jazz-3

বিষয়টি নিয়ে জাজ-এর কর্ণধার আবদুল আজিজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে মাহির ফিরে আসার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ‘ঘরের মেয়ে ঘরে ফিরে আসবে- এটাই তো স্বাভাবিক। আমি তো মনে করি, মাহির মনোমালিন্য বিষয়টি ছিল একেবারে ওপর-ওপর। আপনজনদের মধ্যে এই ধরনের মনোমালিন্য হতেই পারে। আর মাহি আমাদের সঙ্গে যেভাবে কাজ করতে চায়, সেভাবেই কাজ করতে পারবে।’

দুই পক্ষের বক্তব্য শুনে বোঝা যাচ্ছে, তাদের মধ্যে আলোচনা হয়ে সেটি ফলপ্রসু হয়েছে। তাই এখন প্রায় নিশ্চিত করে বলা যায় ঢাকাই ছবির বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি আবার জাজ মাল্টিমিডিয়ায় ফিরছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...