ব্রেকিং: মিরপুরে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান, গ্রেনেড ও বিস্ফোরক উদ্ধার: ৭ জঙ্গী আটক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ বৃহস্পতিবার ভোর রাত হতে মিরপুরে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান চালিয়ে গ্রেনেড ও বিস্ফোরক উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় ৭ জঙ্গীকে আটক করা হয়।

7 militants arrested

ঢাকার মিরপুরে সনি সিনেমা হলের কাছাকাছি মাঝার রোডের একটি ৬তলা ভবন ঘিরে রেখে সন্দেহভাজন জেএমবি সদস্যদের এক আস্তানায় ভোর রাত হতে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীন সদস্যরা। পুলিশ পুরো এলাকা ঘিরে রেখেছে।

বৃহস্পতিবার ভোর রাত থেকেই এই অভিযানে ‘বিপুল পরিমাণ’ গ্রেনেড ও বিস্ফোরক উদ্ধার করার পাশাপাশি ৭ জনকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গণমাধ্যম) জাহাঙ্গীর আলম জানিয়েছেন, শাহ আলী থানার ৯ নম্বর রোডের ‘এ’ ব্লকে ওই বাড়িতে পুলিশের পাশাপাশি র‌্যাব এবং সোয়াট সদস্যরাও অংশ নিচ্ছেন।

মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম বলেছেন, ওই বাড়ির ৬ তলার একটি ফ্ল্যাটে আস্তানা গড়েছিল জেএমবির জঙ্গিরা। অভিযান শুরুর পর তারা পুলিশকে লক্ষ্য করে হাতে তৈরি গ্রেনেড বিস্ফোরণ ঘটিয়ে পালানো চেষ্টা করে। কিন্তু পুলিশের পুরো প্রস্তুতি থাকায় তারা সুবিধা করতে পারেনি। পুলিশও পাল্টা কয়েক রাউন্ড গুলি ছুড়ে অবশেষে তাদের গ্রেফতার করে।

এদিকে সর্বশেষ সংবাদে জানা গেছে, উদ্ধারকৃত গ্রেনেডগুলো পুলিশ নিরাপদ স্থানে নিয়ে গিয়ে নিষ্ক্রিয় করছে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।

Advertisements
Loading...