কাল ২৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ডা. অরূপ রতন চৌধুরীর ‘স্বর্গ থেকে নরক’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কাল ২৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ডা. অরূপ রতন চৌধুরীর মাদকের ভয়াবহতা নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘স্বর্গ থেকে নরক’।

Sargo Theke Norok

সিনেমাটির নির্মাতা ডা. অরূপ রতন চৌধুরী এটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন। ডা. অরূপ রতন চৌধুরী বলেছেন, ‘এই চলচ্চিত্রটি শুধু সিনেমা হলেই নয়, সারাদেশের জেলা-উপজেলা বিভিন্ন পর্যায়ে, গ্রাম-গঞ্জেও প্রদর্শনীর আয়োজন করা হবে। সামাজিক সচেতনতার কথা চিন্তা করেই এই চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। ২৫ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে মুক্তি দেওয়া হবে।’

Sargo Theke Norok-2

প্রসঙ্গক্রমে উল্লেখ্য যে, প্রায় ৩ দশক ধরে মাদকবিরোধী আন্দোলনের সঙ্গে যুক্ত রয়েছেন ডা. অরূপ রতন চৌধুরী। নিজের গড়া সংগঠন মাদকদ্রব্য নেশা নিরোধ সংস্থা (মানস) হতে মাদকের ভয়াবহতা নিয়ে সব সময় সচেতনতা সৃষ্টির চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। সেই ধারবাহিকতায় মাদকের ভয়াবহতার বিষয়ে মানুষকে সচেতন করতে এবার নির্মাণ করলেন ‘স্বর্গ থেকে নরক’ চলচ্চিত্রটি।

Sargo Theke Norok-3

এতে অভিনয় করেছেন— ইলিয়াস কাঞ্চন, ফেরদৌস, নিপুণ, রহমত আলী, শর্মিলী আহমেদ, ওয়াহিদা মল্লিক জলি, আহমেদ শরীফসহ প্রমুখ। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন- ইমন সাহা। প্রযোজনা করেছে মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা (মানস)।
Sargo Theke Norok-4

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...