এ কেমন কাণ্ড? রেডিওতে একই গান টানা ২৪ বার!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একই গান বার বার শুনতে অনেকেই পছন্দ করেন। কিন্তু একজন রেডিও জকির ক্ষেত্রে সেটি করা কী শোভনীও? কিন্তু ঘটেছে ঠিক তাই। রেডিওতে একই গান টানা ২৪ বার বাজিয়েছেন এক রেডিও জকি!

24 times in a row in same song on radio

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, এমন ঘটনাটি ঘটেছে অস্ট্রিয়ায়। সেখানে একটি রেডিও স্টুডিওর দরজাটা ভেতর হতে পুরোপুরি বন্ধ। বাইরে থেকে যাতে কেও কোনোভাবে খুলতে না পারে তার জন্য অতিরিক্ত একটা কাঠ দিয়েও দরজাটা আটকানো হয়েছে। স্টুডিওর ভিতরে সবার তখন ‘পাগল’ অবস্থা। আর হবে নাই বা কেনো? একটাই গান একনাগাড়ে ২৪ বার বাজিয়ে চলেছেন কর্তব্যরত আরজে। ১৯৮০র ব্রিটিশ ব্যান্ড হোয়াম। আর তার সুপারহিট গান ‘লাস্ট ক্রিসমাস্থ।

স্টুডিওতে বসে একটানা ২৪ বার ‘লাস্ট ক্রিসমাস’। এই গানটি বাজান এক অস্ট্রিয়ান রেডিও জকি। পরে স্টুডিও মালিকের মেয়ে বাবাকে নিয়ে সেখানে গিয়ে কোনোভাবে থামান ওই আরজে’কে। কী কারণে ২৭ বছরের এই রেডিও জকি এমন এক কীর্তি করেন, তা অবশ্য জানা যায়নি।

সংবাদ মাধ্যমকে ওই স্টুডিওর এক কর্তাব্যক্তি টিম বডনার বলেন, ‘ব্যাপারটা মজার হলেও এভাবে এক গান বাজানোর নিয়ম নেই স্টেশনে’। আর তাই শেষ পর্যন্ত তাকে শাস্তির মুখে পড়তে হয়েছে।

Advertisements
Loading...