শুভ-মাহির ‘ঢাকা অ্যাটাক’-এর কাজ শুরু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ-মাহির ‘ঢাকা অ্যাটাক’-এর কাজ শুরু হয়েছে। ছোটপর্দার নির্মাতা দীপঙ্কর দীপন ছবিটি পরিচালনা করছেন। দীপন ছোটপর্দার জন্য নাটক, টেলিছবির কাজ করছেন দীর্ঘদিন ধরেই।

Dhaka Attack

এ বিষয়ে ফেসবুকে এই পোস্ট দিয়েছেন ছবিটির পরিচালক দীপঙ্কর দীপন। ‘ঢাকা অ্যাটাক’ ছবির গল্পের ভাবনা প্রসঙ্গে তিনি বলেছেন, ‘দেশে যদি বড় কোনো সন্ত্রাসী হামলা হয় বা বোমা বিস্ফোরণ ঘটে। তাহলে পুলিশ কি পারবে এর মোকাবিলা করতে? কীভাবে? কী প্রস্তুতি রয়েছে তাদের? এসব বিষয়গুলোই মূলত তুলে ধরা হয়েছে ‘ঢাকা অ্যাটাক’ ছবির গল্পে।

Dhaka Attack-2

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয় করছেন আরিফিন শুভ ও মাহি। এর আগে এই জুটি অভিনয় করেছেন ‘অগ্নি’ ও ‘ওয়ার্নিং’ ছবিতে ।

ছবিটি প্রসঙ্গে শুভ বলেছেন, ‘ছবির গল্পটি অসাধারণ। আমরা সাধারণত পুলিশ প্রশাসনকে যেভাবে দেখি; তারা ঠিক তা নয়, এই ছবিতে পুলিশকে একেবারেই ভিন্নভাবে উপস্থাপন করা হবে। নতুন এক পুলিশ প্রশাসনের সঙ্গে পরিচিত হতে পারবেন দর্শকরা।’

Dhaka Attack-3

শুভ আরও বলেছেন, পুলিশ প্রশাসনে যারা কাজ করছেন, তাঁদের জীবনযাত্রা, প্রেম-ভালোবাসা, নানা সংকট-সম্ভাবনা; সব কিছুই থাকবে এই ছবিতে।’

ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির নির্মাতা প্রতিষ্ঠান থ্রি হুইলারস লিমিটেড। ছবির চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। এই ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। শুভ ও মাহি ছাড়াও আরও অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা, এবিএম সুমন প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...