বিছানায় শুয়েই দেখা যাবে সিনেমা! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যদি সত্যিই এমন হয়, আপনি বিছানায় শুয়েই দেখছেন সিনেমা! তাহলে কেমন হবে? নিশ্চয়ই আপনার আর আহ্লাদের শেষ থাকবে না।

bed can be seen in movie

এমনই একটি সিনেমা হলের প্রচারণা করা হয় সুইডেনে। যার নাম দেওয়া হয়েছে ‘সিনেমা অব লাভ’। আর এটি করেছে সুইডেনের আসবাবপত্র নির্মাতা প্রতিষ্ঠান আইকেইএ।

‘সিনেমা অব লাভ’ নামের ওই প্রচারণা অংশ হিসেবে ওই সুইডিশ প্রতিষ্ঠানটি রাশিয়ার মস্কোর কিনোস্টার ডিলাক্স সিনোমা হলকে তারা বানিয়েছিলো কল্পিত সিনেমা হলের মতোই।

ওই প্রতিষ্ঠানটি সিনেমা হলটির সকল সিট সরিয়ে ১৭টি ডাবল বেড বসিয়েছিলেন হলটিতে। সেখানকার সবগুলো বিছানায়ই ছিল আরামদায়ক ম্যাট্রেস, বালিশ ও কম্বল দেওয়া।

অভিনব এই প্রচারণা সম্পর্কে বলতে গিয়ে আইকেইএ প্রকাশ করে যে, ‘ভালোবাসা বাড়াতে কী কী করা প্রয়োজন এমন প্রশ্নের জরিপ চালিয়ে আমরা দেখতে পায় পাশাপাশি বেশি সময় কাটাতে চায় সকলেই। এরই অংশ হিসেবে মানুষকে পাশাপাশি বেশি সময় কাটানোর সুযোগ করে দেওয়ার জন্য এই প্রচারণা শুরু করেছেন তারা। পূর্বে প্যারিসের অলিম্পিয়া মিউজিক হলকেও বিছানাবৃত করেছিলো ওই প্রতিষ্ঠানটি।

আইডিয়াটা ভালো হলেও অনেকে আবার শঙ্কাও প্রকাশ করেন। তারা বলেছেন, সিনেমা হলের পরিবেশ আবার আরাম লোকজনকে ঘুম পাড়িয়ে দেয় কিনা? অবশ্য বহু আগেই তাদের এই প্রচারণা শেষ হয়েছে। তবে অনলাইন মাধ্যমগুলোতে এখনও আগ্রহের এক খোরাক হয়ে রয়েছে বিষয়টি।

দেখুন ভিডিও

Advertisements
Loading...