অতিরিক্ত মেকআপ করার কারণে….

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অতিরিক্ত মেকআপ করার কারণে এক কিশোরীকে বাস থেকে নামিয়ে দেওয়া হয়েছে। গত সপ্তাহে বারমিংহামের একটি বাসে এমন অভিনব ঘটনাটি ঘটেছে।

Due to extra makeup

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, এক কিশোরী অতিরিক্ত মেকআপ করার কারণে জরিমানার কবলে পড়লেন। এশিয়ার ব্রিটিশ একজন কিশোরীকে বাস হতে নামিয়ে দেওয়া হয়। এর কারণ হলো সে অতিরিক্ত মেকআপ করে শিশুদের টিকেট কেটে তার গন্তব্যস্থানে যাবার চেষ্টা করছিলেন!

গত সপ্তাহে বারমিংহামের একটি বাসের কন্ডাকটর বলেন, সে অনেক বেশি মেকআপ করেছেন যাতে করে তাকে দেখে ১৫ বছরের কিশোরী মনে হয়েছে। তাই তার টিকেট ক্যানসিল করে দিয়ে তাকে বাস থেকে নামিয়ে দেওয়া হয়।

ওই কিশোরী ডেইলি মিররকে বলেন, ‘কন্ডাকটর যখন আমার টিকেট চেক করতে চান, তখন আমি তাকে টিকেট দিই। কিন্তু আমি কখনও কল্পনাও করিনি যে আমার টিকেটে কোন সমস্যা দেখা যাবে। সে আমাকে আমার বয়সের কথা জিজ্ঞেস করলো আমি তাকে আমার বয়স বলি। তারপর সে আমাকে বাস হতে নেমে যেতে বলেন।’

ওই কিশোরী আরও বলেন, ‘কন্ডাকটর মানতে রাজি হয়নি যে আমার বয়স মাত্র ১৫ বছর। কন্ডাকটর বলেছেন, তোমার দিকে তাকিয়ে দেখো, এতো মেকআপ ব্যবহার করলেও তোমাকে ১৫ বছরের মনে হচ্ছে না।’

পরে মাঝ রাস্তায় তাকে বাস হতে নামিয়ে দেওয়া হলে সে পায়ে হেঁটে গন্তব্যে পৌঁছান। তার উপর আবার তাকে ৩৫ পাউন্ড জরিমানাও করা হয়।

Advertisements
Loading...