শেষ হলো ‘দুদু মিয়া’ চলচ্চিত্রের কাজ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘদিন আটকে থাকার পর শেষ হলো ‘দুদু মিয়া’ চলচ্চিত্রের কাজ! ২০১২ সালের ডিসেম্বরে শুরু হয়েছিলো এই চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ।

Dudu Miah

২০১২ সালের ডিসেম্বরে শুরু হওয়ার পরও দীর্ঘদিন আটকে থাকার কারণে চলচ্চিত্রটি নিয়ে আশার আলো প্রায় নিভে এসেছিলো। এরপর হতে গত কয়েক বছর ধরেই যেনো ‘শেষ হইয়াও হইলো না শেষ’ অবস্থায় উপনিত হয়। প্রধান দুই অভিনয়শিল্পী হলেন আমিন খান ও নওশীন। তারাও হয়তো ভুলেই গিয়েছিলেন কিংবা আশা ছেড়ে দিয়েছিলেন। এতোদিন পর আবার একটা গতি হলো ‘দুদু মিয়া’র।

‘দুদু মিয়া’র পরিচালক ডায়েল রহমান জানিয়েছেন, ‘অবশেষে দৃশ্যধারণ শেষ করতে পেরেছি।’ গত বছরের ৫ ডিসেম্বর শেষ দৃশ্যধারণ করা হয়। রাজধানীর বনশ্রীতে আদালতের সেট বানিয়ে কাজ করা হয় ‘দুদু মিয়া’র।

Dudu Miah-2

কাহিনী নিয়ে বলা হয়েছে, ফরায়েজি আন্দোলনের অন্যতম নেতা ও ভারতবর্ষে ইংরেজ শাসনের বিরুদ্ধে সশস্ত্র সংগ্রামে অংশ নেওয়া দুদু মিয়ার সংগ্রাম এবং জীবনকাহিনী নিয়েই মূলত গড়ে উঠেছে ‘দুদু মিয়া’ ছবিটির গল্প।

পরিচালক ডায়েল রহমান আরও জানান, সম্পাদনার কাজও প্রায় শেষ। এখন চলছে ডাবিং। সব কাজ শেষে আগামী এপ্রিলে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছা রয়েছে।

ছবিটির নায়িকা নওশীন বলেছেন, ‘আমার অংশের কাজ অনেক আগেই শেষ হয়েছিলো।’ তবে ছবিটির মুক্তি সংক্রান্ত কোনো পরিকল্পনা তাকে এখনও জানানো হয়নি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...