মার্চে মুক্তি পাচ্ছে আশিকুর রহমান পরিচালিত ‘মুসাফির’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী মার্চে মুক্তি পাচ্ছে আশিকুর রহমান পরিচালিত ‘মুসাফির’। মার্চে মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হলেও দিন-ক্ষণ এখনও চূড়ান্ত হয়নি।

released in March, Musafir

২৭ জানুয়ারি বিনা কর্তনে সেন্সরবোর্ডের ছাড়পত্র পেয়েছে ‘মুসাফির’ ছবিটি। ছবির সংশ্লিষ্টরা জানিয়েছেন, আগামী মার্চে মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হলেও দিন-ক্ষণ এখনও চূড়ান্ত হয়নি।

অারিফিন শুভ ও নবাগতা মারজান জেনিফা অভিনীত ‘মুসাফির’ ছবিটি গত সপ্তাহে সেন্সর ছাড়পত্র পেলেও পরিচালকের কাছে চিঠি এসেছে ২৭ জানুয়ারি। পরিচালক আশিকুর রহমান জানান, ‘আগামী মার্চেই মুক্তি দেওয়া হবে ছবিটি। অচিরেই তারিখ ঘোষণা করা হবে।’

released in March, Musafir-2

গত বছরের মার্চ মাসে ‘মুসাফির’ ছবির শুটিং শুরু হয়। ঢাকা, চট্রগ্রাম এবং সিলেটের বিভিন্ন স্থানে দৃশ্যায়ন হয়েছে। ‘মুসাফির’ প্রযোজনা করছেন পারসেপচুয়াল পিকচার্স এবং ইনট্র্যাক ফিল্মস। কাহিনী, সংলাপ চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। সংগীত পরিচালনা করেছেন বেলাল খান, প্রীতম হাসান, নাভেদ পারভেজ এবং আশিকুজ্জামান অপু।

উল্লেখ্য, ইতিপূর্বে আশিকুর রহমানের দুটি ছবি মুক্তি পায়। সেগুলো হলো- ‘কিস্তিমাত’ এবং ‘গ্যাংস্টার রিটার্নস’। ইতিমধ্যে তিনি নতুন ছবির ঘোষণা দিয়েছেন। শাকিব খান এবং শিবা জুটিকে নিয়ে তিনি তৈরি করতে যাচ্ছেন ‘অপারেশন অগ্নিপথ’ নামে আরেকটি চলচ্চিত্র।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...