বিয়ের কাবিননামা সোশ্যাল মিডিয়াতে: পরীমনি এখন কি করবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে নায়িকা পরীমনির সঙ্গে তার এক কাজিনের ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। বিয়ের কাবিননামা চলে এসেছে সোশ্যাল মিডিয়াতে। পরীমনি এখন কি জবাব দেবেন সেটিই প্রশ্ন।

social media- pari mani Kabin

গত কয়েকদিন ধরে মিডিয়ার প্রধান খবরের শিরোনাম ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরীমনির কিছু স্থিরচিত্র প্রকাশিত হয়। প্রকাশিত স্থিরচিত্রের ক্যাপশনে লেখা হয় যে, ‘স্বামীর সঙ্গে পরীমনি’। তারপর এ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

এদিকে পরীমনি ওই ছবিকে অস্বীকার করেননি তবে বলেছেন সে পরীমনির কাজিন্ আগে ওঠানো কোনো ছবি। আর কারো সঙ্গে কোনো ছবি ছাপা হলেও সে স্বামী হয়ে যায় না। কিন্তু পরীমনির ওইসব বক্তব্যে মিডিয়া পাড়া কিছুটা শান্ত হয়। তবে ঝড় থামতে না থামতেই এবার প্রকাশিত হয়েছে পরীমনির বিয়ের কাবিননামা! প্রথমে পরীর স্বামীর নাম ইসমাইল বলা হলেও শাকিল রিয়াজ নামের একটি ফেসবুক আইডি হতে স্ট্যাটাসে বলা হয়েছে- তার স্বামীর নাম সৌরভ কবীর। প্রকাশ করা হয়েছে আরও বেশ কিছু ছবি এবং কাবিননামা।

social media- pari mani Kabin-3

শাকিল রিয়াজ নামে ওই ব্যক্তি তার ফেসবুকে একটি স্ট্যাটাসে লিখেছেন ‘একটু আগে পরীমনি ভাবিকে নিয়ে একটা পোস্ট দেখলাম। যেখানে ভাবিকে নিয়ে বিভিন্ন বিভ্রান্তিকর স্ক্যান্ডাল ছড়ানো হচ্ছে। আসল সত্য হয়তো অনেকেই জানেেই না। পরীমনির প্রকৃত নাম সামসুর নাহার স্মৃতি। ভাবি আমাদের খুব কাছের এক বড় ভাইয়ের বৌ। সেই ভাইয়ের নাম সৌরভ কবীর। ভাবিকে নিয়ে এসব বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর কারণে আমি মুখ বুজে থাকতে পারলাম না। আমার মনে হলো- এখনই সময়, প্রকৃত সত্যটা সবার সামনে তুলে ধরার। ভাই এবং ভাবির বিয়ে হয় ২০১২ সালের ২৮ এপ্রিল। ৩ বছর প্রেম করার পর তারা নিজেদের ইচ্ছায় বিয়ে করেন। পরবর্তীতে দুই পরিবার এই বিয়ে মেনেও নেন। ভাইয়ের বাসা যশোরের কেশবপুরে।’

social media- pari mani Kabin-2

শাকিল রিয়াজ আরও জানান, ‘ভাই ও ভাবি নিজেদের পেশার জগৎ একেবারে আলাদা। ভাই পেশায় হলেন একজন প্রফেশনাল ফুটবলার। ভাই ও ভাইয়ের পরিবারের সম্মতিতেই ভাবি মিডিয়া জগতে প্রবেশ করেছেন। ভাই ও ভাবির নিজেদের ক্যারিয়ারের কথা চিন্তা করে তাদের এই সম্পর্কের কথা আড়াল করে রেখেছেন। তারা এখনও একসঙ্গে বিবাহিত জীবনযাপন করছেন।’

কাবিননাম প্রকাশের পর এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি পরীমনি। তবে এই খবরগুলো সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...