পৃথিবীর এক লম্বা গাড়ির গল্প [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পৃথিবীতে যে যে কতো রকম গাড়ি রয়েছে তার শেষ নেই। তবে আজ আপনাদের জন্য এমন একটি গাড়ি রয়েছে যেটি বলা যায় পৃথিবীর সবচেয়ে লম্বা গাড়ি! সেই লম্বা গাড়ির গল্প রয়েছে আজ।

Parts of world long car story

শুধু আধুনিকতা নয়, এটি বলা যায় বিলাসবহুল গাড়ি। এই গাড়ি দেখলে যে কারও একবার উঠতে ইচ্ছা করবে তাতে কোনো সন্দেহ নেই। এটিকে বলা হচ্ছে পৃথিবীর সবচেয়ে লম্বা গাড়ি। ১০০ ফিট লম্বা কার গাড়িটি বর্তমানে ‘গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে’ স্থান করে নিয়েছে। এই গাড়িটি ব্যবহার করা হবে হলিউড চলচ্চিত্রে।

জয় অরবার্গ অফ বুরব্যাঙ্ক এই গাড়িটি তৈরি করেছেন। গাড়িটি গিনেস বুক অব ওয়ার্ল্ডে রেকর্ডে স্থান কর নিয়েছে। গাড়িটি দেখতে অসম্ভব সুন্দর।

ক্যালিফর্নিয়ায় তৈরি ১০০ ফিট লম্বা এই গাড়িটিতে ২৪টি চাকা রয়েছে। গাড়িটিতে রয়েছে ২টি চালক ক্যাবিন। এটি মূলত হলিউড চলচ্চিত্রে ব্যবহারের জন্যই তৈরি করা হয়েছে। তবে বিভিন্ন প্রদর্শনীতে এই গাড়িটি উন্মুক্ত করা হবে।

কি নাই এই বিলাসবহুল গাড়ির মধ্যে? গাড়িটিতে রয়েছে স্পা, সুইমিং পুল, কিং সাইজ বেড, সান ডেক সবকিছুই। এই গাড়িটিতে একটি হেলিকপ্টার ল্যান্ডিংয়ের জন্য রয়েছে হেলিপ্যাডও। তাহলে ভাবুন কি নেই এই গাড়িটিতে!

দেখুন ভিডিওটি

Advertisements
Loading...