The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সেন্সর ছাড়পত্র পেয়েছে রেদওয়ান রনির ‘আইসক্রিম’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা রেদওয়ান রনির ‘আইসক্রিম’। এই চলচ্চিত্রটিতে তিন নতুন মুখ নাজিফা তুশি, রাজ ও উদয়কে দেখা যাবে।

new-film-ice-cream

নির্মাতা রেদওয়ান রনি বলেছেন, ‘আমি অত্যন্ত আনন্দিত যে আনকাট সেন্সর ছাড়পত্র পেলো ছবিটি। এই দিনটির অপেক্ষাতেই আমি ছিলাম। শীঘ্রই ছবির ট্রিজার প্রকাশ করা হবে। সংবাদ সম্মেলন করে ছবিটির মুক্তির দিন ঘোষণা করা হবে।’

চলচ্চিত্রটি সম্পর্কে রেদওয়ান রনি আরও বলেন, ‘এ সময়ের তরুণদের রোমান্টিক ঘরানার গল্প নিয়েই মূলত নির্মিত হয়েছে ‘আইসক্রিম’। সেইসঙ্গে বাঙালির ইতিহাস-ঐতিহ্যও ফুটে উঠবে এই চলচ্চিত্রটিতে।’

new-film-ice-cream-2

ছাড়পত্র পাওয়া চলচ্চিত্র ‘আইসক্রিম’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তিনটি নতুন মুখ। এরা হলেন- নাজিফা তুশি, রাজ এবং উদয়। এরমধ্যে তুশি ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৪’ -এর প্রথম রানারআপ। ‘আইসক্রিম’র গুরুত্বপূর্ণ চরিত্রে আরও রয়েছেন- এটিএম শামসুজ্জামান, দিতি, ওমর সানী প্রমুখ। এই চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করেছেন- কোলকাতার অরিন্দম। চলচ্চিত্রটির প্রযোজনায় রয়েছে পিংপং এন্টারটেইনমেন্ট, পপকর্ন ফিল্মস এবং টপ অব মাইন্ড।

ice cream-3

উল্লেখ্য, ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত রনির প্রথম চলচ্চিত্র ‘চোরাবালি’ সেরা অভিনেত্রী, সেরা খল অভিনেতা, সেরা সংলাপসহ ৫টি বিভাগে জাতীয় পুরস্কারে ভূষিত হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...