শুটিং শুরু হয়েছে ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুটিং শুরু হয়েছে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রের। চাঁদপুর শহরের পুরান বাজার এলাকার ডাকাতিয়া নদীর পাড়ে এক বাড়িতে এই ছবির প্রথম দৃশ্যটি ধারণ করা হয়।

movie sapna jal

প্রথমদিন শুটিংয়ে অংশ নেন ছবির প্রধান দুই শিল্পী পরীমনি, ইয়াশ রোহান এবং কয়েকজন সহশিল্পী। ছবিটির কাহিনী, চিত্রনাট্য লিখা ও পরিচালনা করছেন গিয়াসউদ্দিন সেলিম।

গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘অনেক দিন পর আমার নতুন ছবির কাজ শুরু করেছি। সেটের সবাই খুব আন্তরিক। আমরা বর্তমানে রয়েছি চাঁদপুরে। পুরো এক মাস থাকবো এখানে। শিল্পী ও কলাকুশলীসহ ৮৫ জনের একটি দল কাজ করে চলেছি।’

movie sapna jal-2

এই চলচ্চিত্রটির গল্পের ভাবনা প্রসঙ্গে গিয়াসউদ্দিন সেলিম জানান, ‘কঠোর বাস্তবতায় বিচ্ছিন্ন হয়ে পড়ে অপু ও শুভ্রা। ভূমিদস্যু আয়নাল গাজী শুভ্রার বাবাকে হত্যা করে তার সবকিছু হাতিয়ে নেয়। মা ও ছোট ভাইকে নিয়ে এক সময় দেশান্তরী হয় শুভ্রা। তবে শিকড়ে ফেরার স্বপ্ন তার চোখে রয়ে যায়।’

movie sapna jal-3

‘স্বপ্নজাল’ ছবির গানে কণ্ঠ দেবেন- অর্ণব, জয়িতা, সানি, অর্ক সুমন, লাইসা আহমেদ লিসা ও কৃষ্ণকলি। ছবিটিতে অন্যান্যের মধ্যে অভিনয় করছেন- ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, ইরফান সেলিম, শিল্পী সরকার, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া ইসলাম, শাহেদ আলী, আহসানুল হক মিনু, মিশা সওদাগর প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...