‘আমেরিকান ড্রিম’ ছবিতে আবার জুটি হলেন সাইমন-আইরিন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘আমেরিকান ড্রিম’ ছবিতে আবার জুটি হলেন সাইমন-আইরিন। এরা দু’জন জুটি হয়ে প্রথম কাজ করেছিলেন আকাশ চৌধুরীর ‘মায়াবিনী’ ছবিতে।

American Dream film & Simon-Irene

এই জুটির প্রথম ছবি ‘মায়াবিনী’র শুটিং শুরু হলেও এখনও এই ছবির কাজ শেষ হয়নি। ইতিমধ্যে নতুন আরেকটি ছবিতে একসঙ্গে চুক্তিবদ্ধ হলেন ঢাকাই ছবির অভিনয়শিল্পী সাইমন এবং আইরিন। নতুন এই ছবির নাম ‘আমেরিকান ড্রিম’। ছবিটি পরিচালনা করছেন- এম জসিমউদ্দীন।

American Dream film & Simon-Irene-2

নায়িকা আইরিন জানিয়েছেন, এই ছবিতে তিনি ‘স্বর্ণালি’ নামের একটি চরিত্রে অভিনয় করছেন। আগামী ২৫ মার্চ হতে ছবিটির শুটিং শুরু হবে। দু’জনের কাজ সম্পর্কে আইরিন বলেছেন, ‘সাইমনের সঙ্গে প্রথম কাজটি করতে গিয়ে আমাদের ভালো বন্ধুত্ব হয়েছে। তাই পরের ছবিটিতে দু’জনের মধ্যে অভিনয়ের জায়গাটা অনেক সহজ হবে।’

American Dream film & Simon-Irene-3

সাইমন বলেছেন, ‘একে অপরের সঙ্গে প্রথম কাজের মধ্যে কিছুটা হলেও জড়তা থেকে যায়। তবে পরবর্তী কাজের সময় সেই জড়তা কমে আসে। বোঝাপড়ার জায়গাটা তৈরি হয়ে যায়। আশা করছি, আমাদের দ্বিতীয় ছবির কাজটি আরও ভালো হবে।’

পরিচালক এম জসিমউদ্দীন বলেছেন, ‘আমেরিকান ড্রিম’ মৌলিক গল্পের ছবি। বাংলাদেশের বিক্রমপুরের মানুষদের জীবন এবং যুক্তরাষ্ট্রের নিউইয়র্কপ্রবাসী বাঙালিদের জীবন- এই ছবিটিতে তুলে আনা হয়েছে। আশা করি দর্শকদের খুব ভালো লাগবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...