ফারিয়ার ‘হিরো ৪২০’ এ মুগ্ধ বাংলাদেশের দর্শক!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাম্প্রতিক সময়ে চলচ্চিত্রাঙ্গনে নুসরাত ফারিয়াকে নিয়ে যেনো আগ্রহের কোনো কমতি নেই। তার প্রমাণ মিললো ‘হিরো ৪২০’ বাংলাদেশে মুক্তি পাওয়ার পর। ফারিয়ার অভিনয়ে মুগ্ধ বাংলাদেশের দর্শক।

Faria Hero 420 fascinated visitors

বছরের শুরুতে দেশের চলচ্চিত্র ব্যবসায় বেশ মন্দা অবস্থা বিরাজ করছিল। জানুয়ারি হতে মুক্তিপ্রাপ্ত কোনো ছবিই সেভাবে দর্শকদের টানতে পারেনি। তবে এবার সে খরা খানিকটা হলেও কাটিয়ে উঠতে পেরেছে বাংলাদেশে মুক্তিপ্রাপ্ত যৌথ প্রযোজনার ছবি ‘হিরো ৪২০’। গত ১৯ ফেব্রুয়ারি শুক্রবার বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। ওম-ফারিয়াকে দেখতে হলে যেনো ঢল নেমেছিল দর্শকদের।

Faria Hero 420 fascinated visitors-2

জানা গেছে, বাংলাদেশে মুক্তির প্রথম দিন হতেই ঢাকাসহ সারাদেশের ৮৬টি সিনেমা হলে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি দেখতে সব প্রেক্ষাগৃহেই দর্শকদের আনাগোনা ছিল। আর তাই ছবির ব্যবসা নিয়ে ছবিটির বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াও সন্তুষ্ট। সব মিলিয়ে এ বছরের ভালো ব্যবসা করা ছবি হিসেবে সাফল্যের শুভসূচনা করেছে নুসরাত ফারিয়ার ‘হিরো ৪২০’।

Faria Hero 420 fascinated visitors-3

সৈকত নাসির এবং সুজিত মণ্ডল পরিচালিত ‘হিরো ৪২০’ ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন— কোলকাতার ওম, রিয়া সেন এবং বাংলাদেশের নুসরাত ফারিয়া। অ্যাকশন ও রোমান্টিকধর্মী ত্রিভুজ প্রেমের এই ছবিটি এখন এদেশের দর্শকদের বিনোদনের খোরাক।
Faria Hero 420 fascinated visitors-4

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...