না খাওয়ার অভিযোগে শিশুকে হত্যা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ না খাওয়ার অভিযোগে এক শিশুকে হত্যা করা হয়েছে! এমন একটি লোমহর্ষক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার একটি শহরে।

not to eat & killing children

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার একটি শহরে ঘটে যাওয়া ওই ঘটনা সম্পর্কে জানা যায়, নিকি ব্রাউন নামে একজন নারী সন্তান জন্ম দেওয়ার জন্য হাসপাতালে ভর্তি হলে তিনি তার ৩ বছরের কন্যা সন্তানটিকে ডেনিয়াল টার্নার নামে এক নারীর কাছে রেখে যান।
ওই শিশুটির নাম ল্যাটরিস ওয়াডেন। নিকি ব্রাউন ডেনিয়ালকে নিজের বোনের মতোই জানতো। সে কারণে তার ৩ বছরের মেয়েটিকে দেখাশোনার দায়িত্ব দেন।

not to eat & killing children-2

ডেনিয়ালও প্রতিশ্রুতি দেন শিশুটিকে ভালো রাখার। কিন্তু সে কথা রাখতে পারেনি ডেনয়িাল। ডেনিয়ালের তৈরি খাবার না খাওয়ার অপরাধে পৃথিবী হতে বিদায় নিতে হলো ৩ বছর বয়সী শিশু ল্যাটরিসকে।

ডেনিয়ালের তৈরি করা খাবার না খাওয়ায় সে শিশুটিকে মারধর করে। মারধরের এক পর্যায়ে শিশুটির নিঃশ্বাস বন্ধ হয়ে যায়। ঘটনার কিছুক্ষণের মধ্যে পাশের একজন প্রতিবেশী শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে শ্বাস ফিরিয়ে আনার চেষ্টা করলেও তাতে ব্যর্থ হয়। পরে পুলিশে খবর দিলে তারা শিশুটিকে স্থানীয় এক হাসপাতালে নিয়ে গেলেও কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
পরে পরিবারের পক্ষ হতে ডেনিয়ালকে অভিযুক্ত করা হলে তাকে আটক করে পুলিশ।

Advertisements
Loading...