১৮টি বুলেট নিয়েও বেঁচে গেলো কুকুর ছানাটি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটি দুইটি নয়, ১৮টি বুলেট নিয়েও বেঁচে গেলো একটি কুকুর ছানা! এই কুকুর ছানাটির বয়স মাত্র ৬ সপ্তাহ। কেও চিন্তাও করেনি প্রাণে বেঁচে যাবে ছানাটি।

18 bullet puppy was alive with

দক্ষিণ কোরিয়ার ঘটনায় গোটা বিশ্ব চমকে উঠলো, যখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বেঁচে উঠলো কুকুর ছানাটি। মেডিক্যাল সায়েন্সে এমন সাফল্য বিগত এক দশকে দেখা যায়নি বলে দাবি করেছেন চিকিৎসকরা।

জানা গছে, ছোট্ট এই কুকুর ছানাটির নাম ব্রডি। সম্প্রতি এক রবিবার ব্রডিকে নিয়ে খেলা করছিল বাচ্চারা। হঠাৎ করে দুই কিশোর এগিয়ে এসে পিস্তল বের করে ব্রডিকে লক্ষ্য করে গুলি করে। একের পর এক গুলিতে ঝাঁজরা করে দেয় কুকুরটির ছোট্ট শরীর। দেড় ডজন গুলিতে বিদ্ধ ব্রডি মাটিতে লুটিয়ে পড়ে তাৎক্ষণাত।

18 bullet puppy was alive with-2

এমন অবস্থায় মৃতপ্রায় কুকুরটিকে স্থানীয় অ্যাবেঞ্জার পশু হাসপাতালে নিয়ে যাওয়া হয। চিকিৎসা শুরু হয় কুকুর ছানাটির। সব ক’টি গুলি বের করার পর এক পর্যায়ে মৃত্যুশঙ্কা কাটিয়ে স্বাভাবিকতায় ফিরতে শুরু করে ওই কুকুর ছানা ব্রডি।

পরে কুকুর ছানাকে গুলি করার দায়ে ১৪ এবং ১৭ বছরের দুই কিশোরকে গ্রেফতার করে পুলিশ। কুকুর ছানাটি এখন বেশ সুস্থ্য। ছানাটির মালিক তাকে আন্তরিক সেবা দিয়ে সারিয়ে তুলছেন।

তথ্যসূত্র: abcnews.go.com

Advertisements
Loading...