অমিতাভ বচ্চনের অভিমত: ‘বিশ্ব ক্রিকেট শাসন করবে বাংলাদেশ’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অমিতাভ বচ্চনকে চেচেন না এমন লোক পাওয়া যাবে না। এবার সেই বিগ বি অমিতাভ বচ্চন ক্রিকেট সম্পর্কে অভিমত ব্যক্ত করে বলেছেন, কয়েক বছরের মধ্যেই বিশ্ব ক্রিকেট শাসন করবে বাংলাদেশ!

Bangladesh will rule world cricket

বলিউডের অমিতাভ বচ্চন বলেছেন বাংলাদেশের তরুণ ব্রিগেডকে তিনি যতোই দেখছেন, ততোই নাকি মুগ্ধ হচ্ছেন। বিশ্বের যে প্রান্তেই মাশরফিরা খেলুন না কেনো, সেই ম্যাচ তিনি দেখবেনই। এমন ভবিষ্যদ্বাণী করলেন তিনি যে, ‘কয়েক বছরের মধ্যেই বিশ্ব ক্রিকেট শাসন করবে বাংলাদেশ।’ সাকিব-মাশরফিদের এই নতুন ফ্যান স্বয়ং বিগ বি।

এক সাক্ষাৎকারে অমিতাভ বলেছেন, ‘যে প্যাশান নিয়ে মুস্তাফিজুর, সাকিবরা বাইশ গজে নামছেন, তাতে মোহিত হয়ে যেতে হয়। এইভাবে খেললে সেদিন আর বেশি দূরে নেই, যেদিন বিশ্ব ক্রিকেট শাসন করবে বাংলাদেশ।’

আইপিএলের দৌলতে সাকিবের খেলা তিনি দেখেছেন আগেই। তিনি বলেছেন, ‘অসাধারণ খেলে এই ছেলেটা। এতোবছর ধরে দেশের সেরা পারফর্মার। দলের প্রয়োজনে বল, ব্যাট সব কিছু দিয়েই পারফর্ম করতে তৈরি।’ বললেন বিগ বি। অমিতাভ বচ্চন উচ্ছ্বসিত মুস্তাফিজুরকে নিয়েও। তাইতো বললেন, ‘কী অসাধারণ বল করে ছেলেটা। আর কী প্যাশান ওর চোখেমুখে। ভবিষ্যতের তারকা হওয়ার যাবতীয় রসদ রয়েছে ওর মধ্যে।’

পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে বাংলাদেশকে শুভেচ্ছাও জানান অমিতাভ। কাজের ফাঁকে খেলা দেখবেন এমন কথাও জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের এই নতুন ফ্যান!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...