জয়া আবার অভিনয় করছেন কোলকাতার আবীরের সঙ্গে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খুব কম সময়ে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান কোলকাতার বাংলা সিনেমায় জায়গা করে নিয়েছেন। জয়া আবার অভিনয় করছেন কোলকাতার আবীরের সঙ্গে!

Jaya & Abeer

কোলকাতায় ‘আবর্ত’ সিনেমার মাধ্যমে জয়ার যাত্রা শুরু হয়েছিলো। তারপর একের পর এক ‘একটি বাঙালি ভূতের গল্প’ এবং ‘রাজকাহিনী’র মতো নামকরা ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি কাজ শুরু করেছেন ‘ঈগলের চোখ’ নামে নতুন একটি ছবির।

সর্বশেষ খবরে জানা যায়, ‘আমি জয় চ্যাটার্জি’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করতে চলেছেন জয়া আহসান। ‘আমি জয় চ্যাটার্জি’ কোলকাতায় জয়ার ৫ নম্বর ছবি।

২০১৩ সালে ‘আবর্ত’ ছবির চারু সেন নামক চরিত্রে অভিনয় করে ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ইস্ট’ এ শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী হিসেবে মনোয়নও লাভ করেন। তার ঠিক পরের বছর ‘একটি বাঙালি ভূতের গল্প’ মুক্তি পায়। এই ছবির সাফল্যের পর জয়া যুক্ত হন সৃজিত মুখার্জীর ‘রাজকাহিনী’তে।

জয়া বর্তমানে অরিন্দম শীলের পরিচালনায় গোয়েন্দা শবর সিরিজের ২য় ছবি ‘ঈগলের চোখ’-এর শুটিং শুরু হয়েছে। এতে জয়ার বিপরীতে রয়েছেন কোলকাতার অভিনেতা আবীর চট্টোপাধ্যায়।

জানা গেছে, তৃতীয়বারের মতো আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন জয়া আহসান। থ্রিলার ড্রামা নির্ভর এই ছবির নাম ‘আমি জয় চ্যাটার্জি’। মনোজ মিচিগানের পরিচালনায় ছবির শুটিং শুরু হবে আগামী মে মাসে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...