টেলিছবি ‘সাইরেন’-এ তিন বছর পর অভিনয়ে দিলরুবা সাথী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টেলিছবি ‘সাইরেন’-এ তিন বছর পর আবার অভিনয় করছেন দিলরুবা সাথী। দিলরুবা সাথীকে চ্যানেল আইয়ের পর্দায় প্রায় সময় দেখা যায় উপস্থাপিকা হিসেবে।

Telefilm sairen

দিলরুবা সাথীর শুরুটা হয়েছিল কত্থক নাচ দিয়ে। তবে পরবর্তীতে অভিনেত্রী হিসেবেও জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। তবে ২০১৩ সালের পর হতে আর অভিনয় করেননি তিনি। এই দীর্ঘ তিন বছর পর আবার অভিনয় করলেন দিলরুবা সাথী।

দীর্ঘদিন পর এবার টেলিছবি ‘সাইরেন’ এ দেখা যাবে দিলরুবা সাথীকে। এতে অভিনয় করেছেন প্রবাসী তরুণী জয়ার ভূমিকায়। এই টেলিছবির গল্পে দেখা যাবে- ঢাকা হতে একটি এনজিওর কাজে সৈয়দপুরে বেড়াতে আসা এই মেয়েটি কারখানার ‘সাইরেন’ শুনে হঠাৎ যেনো বদলে যায়। সৈয়দপুর রেলওয়ে কারখানায় কাজ শুরুর পূর্বে ‘সাইরেন’ বাজানো হয়। স্থানীয়ভাবে একে বলা হয় কারখানার সিঁটি। কারখানার এই সাইরেন, রেলগাড়ির ঝকঝক-ঝকঝক শব্দের মধ্যেই জয়া যেনো তার অতীত ইতিহাসকে খুঁজে পায়। মহান স্বাধীনতা সংগ্রামকে ঘিরে এক কঠিন সত্যের মুখোমুখি দাঁড়ায় সে।

টেলিছবি ‘সাইরেন’ লিখেছেন এবং পরিচালনা করেছেন রেজানুর রহমান। এতে অভিনয় করেছেন শাহাদাৎ হোসেন, সুকর্ণ হাসান, মাহবুবা রেজানুর, মিন্টু সরদারসহ সৈয়দপুরের বিভিন্ন নাট্য সংগঠনের শতাধিক নাট্যকর্মী। ২৫ মার্চ বিকেল ৫.২০ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হবে টেলিছবি ‘সাইরেন’।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...