চার বছর বিরতির পর চলচ্চিত্রে পূর্ণিমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘ চার বছর বিরতির পর আবারও চলচ্চিত্রে এলেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। তার নতুন ছবি ‘বন্ধ দরজা’। অটিস্টিক শিশুদের নিয়েই ছবির মূল গল্প।

Purnima

‘বন্ধ দরজা’ ছবিটি পরিচালনায় থাকছেন শাহরিয়ার নাজিম জয়। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হবে এই ছবিটি। শুটিং শুরু হবে খুব শীঘ্রই।

সম্প্রতি সংবাদ মাধ্যমকে পূর্ণিমা ছবিতে অভিনয়ের ব্যাপারটি নিশ্চিত করে বলেন, ‘কিছুদিন আগে জয় ভাইয়ের সঙ্গে আমি সিলেটে একটি নাটকের শুটিং করেছি। সেখানেই এই ছবির ব্যাপারে প্রথম আলাপ হয়। ছবির গল্প-ভাবনা আমার ভালো লাগায় কাজটি করতে রাজি হয়েছি।’

Purnima-2

পূর্ণিমা আরও বলেছেন, ‘সাধারণত ছবিতে অভিনয়ের জন্য একটানা শিডিউল দিতে হয়, যা আমার পক্ষে বর্তমানে মোটেও সম্ভব নয়। আমার মেয়ে রয়েছে, তাকে আমার সময় দিতে হয়। সেই ব্যাপারটি জয় ভাইও ভেবেছেন। তিনি সেভাবেই শুটিং শিডিউল করবেন বলে আশ্বস্ত করেছেন আমাকে। তাতে আমার মনে হয়েছে, এই ছবির কাজটি করতে কোনো সমস্যা হবে না আমার।’

চার বছর পূর্বের পূর্ণিমা সর্বশেষ যে ছবিটির শুটিং করেছিলেন, সে ছবির নাম ‘ছায়াছবি’। মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ওই ছবিতে পূর্ণিমার বিপরীতে ছিলেন আরিফিন শুভ। অপরদিকে ‘লোভে পাপ পাপে মৃত্যু’ হলো প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া পূর্ণিমার সর্বশেষ ছবি।

উল্লেখ্য, কন্যার মা হওয়ার পর জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা অভিনয় থেকে দূরে সরে ছিলেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...