জাজের ‘রক্ত’ ছবির নায়িকা কে হচ্ছেন? মাহি, ফারিয়া নাকি জলি?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এসকে মুভিজ এবং জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজিত লেডি অ্যাকশনধর্মী চলচ্চিত্র ‘রক্ত’-এর নায়িকা কে হচ্ছেন? মাহি, ফারিয়া, জলি, নাকি অন্য কেও?

Zaz blood picture

‘অগ্নি’ ও সিক্যুয়াল ‘অগ্নি-২’-এর পর আগেই ঘোষণা দেওয়া থাকলেও পরের সিক্যুয়াল ‘অগ্নি-৩’ আপাতত হচ্ছে না। তবে অগ্নি ছবির আদলে যৌথভাবে নতুন একটি ছবি নির্মাণের ঘোষণা দেওয়া হয়েছে এই দুই প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ হতে। ছবির নাম রাখা হয়েছে ‘রক্ত’। ছবিটি পরিচালনা করবেন মালেক আফসারি।

জাজ মাল্টিমিডিয়া হতে বলা হয়েছে, ‘অগ্নি’ ছবির মতোই এটিও ‘লেডি অ্যাকশন’ ছবি হবে। বাজেটও অনেক বড় হবে। এ ছবির অ্যাকশন দৃশ্যের জন্য ফাইট ডিরেক্টর হিসেবে থাকছেন থাইল্যান্ডের জাইকা এবং চেন্নাইয়ের রাজেশ।

তবে ছবির নায়িকা হিসেবে সেই ‘অ্যাকশন লেডি’ কে হচ্ছেন তা এখনও ঠিক হয়নি। এবারও কি মাহিয়া মাহি, নাকি ফারিয়া নাকি জলি? নায়িকার নামের বিষয়টি রহস্যে রেখেছেন প্রযোজনা প্রতিষ্ঠানটি।

তবে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ জানান, আগামী সপ্তাহে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে সবার সামনে সরাসরি মঞ্চে উঠিয়ে নায়িকার চমক দেওয়া হবে।

ছবির গল্প এরকম, ছোট ভাইকে উদ্ধার অভিযানে শত্রুদের সঙ্গে বড় বোনের লড়াইয়ের মধ্য দিয়েই এর গল্প এগিয়ে চলে।

‘রক্ত’ ছবির পরিচালক জানান, আগামী ১০ মে হতে ‘রক্ত’ ছবির শুটিং শুরু হবে। বাংলাদেশ, ভারত এবং থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং করার কথা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...