ভূতের উৎপাতে শেষ পর্যন্ত স্কুল বন্ধ করলো কর্তৃপক্ষ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এখনকার জামানার মানুষ আবারও ভুতে বিশ্বাস করে! এমন কথা কী আগে কখনও শুনেছেন? ভূতের উৎপাতে শেষ পর্যন্ত স্কুল বন্ধ করলো কর্তৃপক্ষ! ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ায়।

Eaten by ghost schools closed

শিক্ষক ও শিক্ষার্থীরা স্কুলে ভৌতিক কিছু একটা দেখতে পান। এমন অভিযোগের পর বন্ধ করে দেওয়া হয়েছে মালয়েশিয়ার একটি স্কুল।

ওই স্কুলের সঙ্গে সংশ্লিষ্টরা জানিয়েছেন, কালো দেহের কিছু একটা সমানে স্কুলে চিৎকার করতে থাকে। এমন ভৌতিক একটি বিষয়কে ‘গণ আতঙ্ক’ বলে আখ্যায়িত করেছে স্থানীয় গণমাধ্যম।

জানা যায়, প্রায় সপ্তাহ খানেক পূর্বে স্কুলটির একজন শিক্ষক সেখানে ‘অতিপ্রাকৃত’ কিছুর অস্তিত্ব দেখতে পান। এরপর হতেই শুরু হয়ে যায় ‘গণ আতঙ্ক’। পরপর ৩টি আতঙ্কজনক ঘটনার পর গত বৃহস্পতিবার মালয়েশিয়ার উত্তরাঞ্চলের কোটা ভারু শহরে অবস্থিত ওই স্কুলটি বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ।

স্কুলের অধ্যক্ষ সিতি হাওয়া মেট বলেছেন, সবাই একই রকম একটি কালো দেহ দেখার বিষয়টি জানিয়েছে। বুধবার পর্যন্ত অন্তত ৫০ জন শিক্ষার্থী ও ১১ জন শিক্ষক একই অভিজ্ঞতার কবলে পড়ে। অনেকে স্কুলের ক্যান্টিন ও হলে একই রকম ভৌতিক দেহের উপস্থিতি টের পেয়েছে বলে সংবাদ মাধ্যমগুলোকে জানিয়েছে।

স্কুল কর্তৃপক্ষ পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সাময়িকভাবে স্কুল বন্ধ ঘোষণা করে ঘটনার রহস্য উৎঘাটনে নেমে পড়েছে। মুসলিম তান্ত্রিক, অতিপ্রাকৃত বিষয়ক বিশেষজ্ঞ ও মনোচিকিৎসকদের ডাকা হয়েছে রহস্যের জট খুলার জন্য।

Advertisements
Loading...