৬ মে মুক্তি পাচ্ছে শুভ-তিশার চলচ্চিত্র ‘অস্তিত্ব’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অবশেষে ঘোষণা এলো ‘অস্তিত্ব’ মুক্তির। আরিফিন শুভ ও তিশা অভিনীত চলচ্চিত্র ‘অস্তিত্ব’ রূপালী পর্দায় মুক্তি পাচ্ছে আগামী ৬ মে।

Happy-Tisha film existence

ছবিটির পরিচালক অনন্য মামুন সংবাদ মাধ্যমকে বলেছেন, রাজধানী ঢাকাসহ দেশের সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ‘অস্তিত্ব’। এ ছাড়া বেশ কয়েকটি দেশের প্রবাসী বাংলাদেশিরাও এটি উপভোগ করতে পারবেন বলে আশা করা হচ্ছে। পরিচালক ফেসবুকে উল্লেখ করেছেন, ‘সিনেমা বানানো একটা যুদ্ধ, তার চেয়ে বড় যুদ্ধ হচ্ছে ছবি মুক্তি দেওয়া। সেই যুদ্ধে জয়ী হলাম আজ। আসছে ৬ মে সারাদেশে মুক্তি পাচ্ছে ‘অস্তিত্ব’।’

Happy-Tisha film existence-2

একাধিক নাটকে অভিনয়ের পর প্রথমবারের মতো চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করেছেন আরিফিন শুভ এবং নুসরাত ইমরোজ তিশা। নতুন এই জুটিকে ঘিরে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে আগ্রহের। ‘অস্তিত্ব’র মাধ্যমে বাণিজ্যিক ঘরানার ছবিতে অভিষেক হতে চলেছে জনপ্রিয় টিভি অভিনেত্রী তিশার। সেই সঙ্গে এই চলচ্চিত্রে থাকছে মানবিক একটি গল্প। বুদ্ধি প্রতিবন্দী এক কিশোরীর অলিম্পিক প্রতিযোগিতায় অংশ নেওয়ার কাহিনী তুলে ধরা হয়েছে এই চলচ্চিত্রটিতে। শুভ – তিশা ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন- সুচরিতা, সুব্রত, সৌমি, জোভান, ডন প্রমুখ।

যৌথভাবে ‘অস্তিত্ব’র চিত্রনাট্য লিখেছেন অনন্য মামুন ও সোমেশ্বর অলি। গান তৈরি করেছেন ইবরার টিপু, প্রীতম হাসান এবং নাভেদ পারভেজ। ওমেরা এলপিজি নিবেদিত ‘অস্তিত্ব’ প্রযোজনা করেছেন কার্লোস সালেহ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...