The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘ভয়ঙ্কর এক ছুটির দিন’ নাটকে অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খালিদ হোসেন সম্রাটের পরিচালনায় ‘ভয়ঙ্কর এক ছুটির দিন’ নাটকে অভিনয় করেছেন দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী তানিয়া বৃষ্টি।

Tania Bristi & New Drama

দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী তানিয়া বৃষ্টির বর্তমানে চলচ্চিত্রে কাজ করলেও তিনি এবার খালিদ হোসেন সম্রাটের পরিচালনায় ‘ভয়ঙ্কর এক ছুটির দিন’ নাটকে এবার অভিনয় করছেন। প্রথমবারের মতো সম্রাটের পরিচালনায় কাজ করলেন তানিয়া বৃষ্টি। নাটকটি রচনা করেছেন রানা জাকারিয়া।

এই নাটকটিতে তানিয়া বৃষ্টিকে একজন মডেল হিসেবে অভিনয় করতে দেখা যাবে। গত সপ্তাহে রাজধানীর অদূরে পূবাইলে একটি শুটিং হাউসে নাটকটির শুটিং সম্পন্ন করা হয়।

Tania Bristi & New Drama-2

নাটকটি প্রসঙ্গে সম্রাট বলেছেন, ‘ভয়ঙ্কর এক ছুটির দিন’ নাটকের গল্পের প্রেমে পড়বেন দর্শকরাও। বলা যায় যে, অনেকদিন পর একটি চ্যালেঞ্জিং গল্প নিয়ে নাটক নির্মাণ করেছি। তানিয়া বৃষ্টি আমার নির্দেশনায় প্রথম কাজ করেছেন। তবে অভিনয় তিনি বেশ ভালো করেছেন। দর্শক তার অভিনয়ে মুগ্ধ হবেন এটা বলা যায়।’

নাটকটি সম্পর্কে তানিয়া বৃষ্টি বলেন, সম্রাট ভাইয়ের নির্দেশনায় কাজ করে অভিনয় সম্পর্কে আমি অনেক কিছুই জেনেছি। সত্যিই তার নির্দেশনায় কাজ করতে পেরে আমি মুগ্ধ হয়েছি। নাটকটিতে আমার চরিত্রের নাম মিলা। নাটকে আমি একজন মডেল। সম্রাট ভাই আমাকে চরিত্রের গভীরে যেতে সহযোগিতা করেছেন। আমি সত্যিই তৃপ্ত কাজটি করতে পেরে।

শীঘ্রই ‘ভয়ঙ্কর এক ছুটির দিন’ নাটকটি চ্যানেল আইতে প্রচার হবে বলে জানিয়েছেন এর নির্মাতা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...