ক্রিকেটার রুবেলের বিয়ে নিয়ে লুকোচুরি ও অজানা কথা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত দু’দিন ধরে নানা লুকোচুরি চলছে ক্রিকেটার রুবেলের বিয়ে নিয়ে। মডেল ও অভিনেত্রী হ্যাপির সঙ্গে সম্পর্ক জড়ানোর কারণে ব্যাপক আলোচিত হন বাংলাদেশ জাতীয় দলের এই পেসার।

Ruble marriage

জানা যায়, ২০১৫ সালে দশম শ্রেণিতে পড়া অবস্থাতেই রুবেলের সঙ্গে বিয়ে হয় দোলার। বাগেরহাটের মুনিগঞ্জ মেডিকেল রোডে ভাড়াবাড়িতে বাবা-মায়ের সঙ্গেই থাকেন রুবেল হোসেনের স্ত্রী ইসরাত জাহান দোলা। বিষয়টি এতোদিন গোপন ছিল। মেয়ের বয়স কম হওয়ার কারণে এতোদিন বিয়ের খবরটি গোপন রাখে দুই পরিবার। কিন্তু রুবেল নিজের বিয়ের খবরটি গোপন রাখতে পারেননি আর। এবার নিজেই বিয়ের ব্যাপারটি নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় দলের এই পেসার।

গত বছর ক্রিকেটার রুবেল হোসেন এবং অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপীর প্রেম নিয়ে এক হুলুস্থুল কাণ্ড ঘটে। যা আদালত পর্যন্ত গড়ায়। মামলা চলাকালীন সময় রুবেলের বাবা-মা নিজেদের পছন্দের মেয়ের সঙ্গে ছেলেকে বিয়ে দেন অনেকটা গোপনেই। বিয়ের সময় মেয়ের বয়স কম হওয়ায় জন্ম নিবন্ধন সনদও নাকি জোগাড় করতে হয় দোলার পরিবারকে।

Ruble marriage-2

জানা গেছে, রুবেলের স্ত্রী দোলা চলতি বছর বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল হতে এসএসসি পরীক্ষায় পাশ করেছেন। মূলত এরপর হতে তাদের বিয়ের বিষয়টি জানাজানি হয়ে যায়।

এসএসসি পরীক্ষার পর নাকি স্ত্রীকে নিয়ে ঢাকায় আসেন রুবেল। এরপর সংসার জীবনে পা দেন এই ডানহতি পেসার। চলতি মাসের প্রথম দিকে বাগেরহাটে শ্বশুর বাড়িতে গিয়েছিলেন তিনি। বর্তমানে রুবেলের স্ত্রী বাগেরহাটে রয়েছেন বলে স্থানীয় সূত্রে বলা হয়েছে।

জানা গেছে, রুবেলের শ্বশুর একজন কীটনাশক ব্যবসায়ী। দু ভাই বোনের মধ্যে রুবেলের স্ত্রী ছোট।

উল্লেখ্য, আগেও রুবেলের বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা গেছে। কিন্তু তার বিয়ের সত্যতা কেও কখনও স্বীকার করেনি। তবে এক সময়ের আলোচিত প্রেমিকা হ্যাপী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বলেছিলেন, রুবেল তাকে ঠকিয়ে অন্য মেয়েকে বিয়ে করেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...