মাহির ‘আরেক স্বামী’র সন্ধান নিয়ে তোলপাড়!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাত্র তিনদিন আগে বিয়ে হলো বর্তমান সময়ের বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির। অথচ ফেসবুকে ভাইরাল হয়ে দেখা দিয়েছে মাহির ‘কথিত স্বামী’র ছবি নিয়ে!

mahi-01

মাত্র তিনদিন আগে পারিবারিকভাবে সিলেটের পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিয়ে হয় মাহির। মাহির হাতে বিয়ের সেই মেহেদীর আলপনা এখনও সতেজই রয়েছে। অথচ শুক্রবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাহির ‘পুরনো বিয়ে’র ছবি প্রকাশ করা হয়েছে।

একটি জাতীয় পত্রিকার বিনোদন সাংবাদিকের ফেসবুকে ছবিগুলো প্রকাশের পর রীতিমত ভাইরাল সৃষ্টি হয়েছে। বিষয়টি নিশ্চিত না হলেও ধারণা করা হচ্ছে ছবিগুলো কয়েক বছর পূর্বের। তবে আসলেই মাহি আগেও একবার বিয়ে করেছিলেন কিনা তার সত্যতা নেই এখন পর্যন্ত। কারণ শুধু ছবির উপর নির্ভর করে কোনো সিদ্ধান্তে আসাটা বোকামো ছাড়া আর কিছুই নয়।

mahi-02

ফেসবুকে ভাইরাল হওয়া ছবিগুলোতে দেখা যাচ্ছে যে, বধু বেশে রয়েছেন মাহি। সঙ্গে রয়েছেন মাহির বহুল আলোচিত ও কথিত সেই দাঁত বাকা কালো ছেলেটি। যার নাম শাওন। তার বাড়ি ময়মনসিংহে।

সেই দাঁত বাকা কালো ছেলে শাওনকে ঘিরে এ রকম একটি বিতর্ক পূর্বেও প্রবল হয়ে ওঠে। শাওনের সঙ্গে নাকি মাহির প্রেম। বিষয়টি নিয়ে গুজবও রটেছিল।

mahi-03

এদের দুজনকে একসঙ্গে বহুবার নাকি দেখাও গেছে। মাহি নাকি নিজেই বলেছিলেন, দাঁত বাঁকা কালো ছেলেকেই তিনি বিয়ে করবেন।

শাওনের একটি ছবি ফেসবুকে পোস্ট করে একবার লিখেছিলেন, ‘দাঁতগুলো কিন্তু বাঁকা রয়েছে।’

আসলে তাদের মধ্যে প্রেম রয়েছে কি না তখন এ রকম একটি প্রশ্ন ছড়িয়ে পড়লেও ‘স্রেফ বন্ধু’ বলেই সামাল দেন মাহি।

তবে এ বিষয়ে ধোঁয়াশা কাটেনি। মাহির কোনো বক্তব্য না পাওয়ায় বিষয়টি ধোঁয়াশায় রয়ে গেছে।
চলচ্চিত্রপাড়ার মানুষ এবং মাহি ভক্তদের প্রত্যাশা মাহি যেনো বিষয়টি খোলাসা করেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...