মেশিনে মাথা আটকে বিপাকে এক ব্যক্তি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একা একা ওয়াশিং মেশিন মেরামত করতে গিয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু মেশিনের মধ্যে পুরো মাথাই আটকে গিয়ে বেকায়দায় পড়েন তিনি।

A man stuck his head into machine pity

এমন একটি ঘটনা ঘটেছে সম্প্রতি চীনের ফুজিয়ান প্রদেশে। গত বুধবার এ তথ্য দিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

ওয়াশিং মেশিনে সমস্যা দেখা দেয় এক ব্যক্তির। মেশিনটির সমস্যা দেখতে ওই ব্যক্তি সেটির মধ্যে তার মাথা ঢুকিয়ে দিয়েছিলেন। আর যায় কোথায়! আটকে গেলো মাথা। আর বের হয় না তো হয় না। ওই ব্যক্তি ওয়াশিং মেশিনের সমস্যা চিহ্নিত এবং তা ঠিক করতে চেয়েছিলেন। এরপরই ঘটে ওই বিপত্তি। ওয়াশিং মেশিনের মধ্যে ওই ব্যক্তির মাথা আটকে পড়ে। শত চেষ্টা করেও মাথা বের করা যাচ্ছিল না। তার এমন ঘোরতর বিপদে সাহায্যের জন্য তার এক বন্ধু এগিয়ে আসেন। যথারীতি তিনিও ব্যর্থ হন। চীনের পিপলস ডেইলির প্রতিবেদনে এ তথ্য দেওয়া হয়েছে।

খবরটিতে বলা হয়, নিজেদের সব চেষ্টা ব্যর্থ হওয়ার পর শেষ পর্যন্ত উদ্ধারকাজের জন্য ফায়ার সার্ভিসের সদস্যদের ডাকা হয়। প্রায় ৪০ মিনিটের চেষ্টার পর সফলতা আসে। ওয়াশিং মেশিন ভেঙে শেষ পর্যন্ত আটকে পড়া ব্যক্তিকে মুক্ত করা হয়।

তবে ওই ব্যক্তির ভাগ্য ভালো যে, মেশিনে মাথা আটকে গেলেও নিঃশ্বাস নেওয়ার সুবিধা থাকায় উদ্ধারের পর তিনি সুস্থ্যই রয়েছেন বলে সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে।

Advertisements
Loading...