আবার জুটি বাঁধছেন ফেরদৌস-পূর্ণিমা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবারও ফেরদৌস ও পূর্ণিমাকে দেখা যাবে একসঙ্গে। ফেরদৌস ও পূর্ণিমা- দু’জনই জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনয়শিল্পী।

Ferdous pair again teaming-Purnima

জনপ্রিয় এই দুই অভিনয় শিল্পী জুটি বেঁধে উপহার দিয়েছেন ব্যবসাসফল বেশ কয়েকটি ছবি। যারমধ্যে রয়েছে ‘বলো না ভালোবাসি’, ‘সন্তান যখন শত্রু’, ‘মধু পূর্ণিমা’, ‘দুর্ধর্ষ সম্রাট’ উল্লেখযোগ্য। দীর্ঘদিন তাদেরকে একসঙ্গে দেখা যায়নি।

ফেরদৌস নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করলেও পূর্ণিমা ছিলেন বলা যায আড়ালে। বেশ কয়েক বছর ধরেই। মাঝে মধ্যে টুকটাক টিভি নাটকে দেখা যায় তাকে। এই দুই তারকাকে দীর্ঘদিন পর একফ্রেমে নিয়ে আসছেন জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেত। ঈদের ‘ইত্যাদি’তে হাজির হচ্ছেন ফেরদৌস এবং পূর্ণিমা।

Ferdous pair again teaming-Purnima-2

ফেরদৌস বলেছেন, ‘পূর্ণিমা আর আমি একটি নাচে অংশ নিয়েছি। কোনো গান নয়, মিউজিক্যাল ড্যান্স ছিল এটি। আশা করি, দর্শকরা উপভোগ করবেন।’

‘ইত্যাদি’ প্রচারের আগে ফেরদৌস ও পূর্ণিমাকে আজ শনিবার (৪ জুন) একসঙ্গে পাওয়া যাবে। চট্টগ্রামের দর্শকের সামনে হাজির হচ্ছেন এই দুই তারকা।

ফেরদৌস জানান, একটি হোটেল উদ্বোধন করতে শুক্রবার রাতে চট্টগ্রামের উদ্দেশে উড়াল দিচ্ছেন দু’জনে। সেখানে সাংস্কৃতিক পরিবেশনায়ও অংশ নিচ্ছেন তারা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...