কোলকাতার দেব, শ্রাবন্তীর সঙ্গে মিম-শাকিবের ‘দ্য মিশন’!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোলকাতার সঙ্গে যৌথ প্রযোজনার ছবি মুক্তি সাম্প্রতিক সময়ে বেড়েছে। ওপার বাংলা-এপার বাংলার অভিনেতা ও অভিনেত্রীরা এসব ছবিতে অভিনয় করছেন।

The Mission & Dev, Shrabanti, mem, Shakeeb

কোলকাতার দেব, শ্রাবন্তীর সঙ্গে মিম ও শাকিব। আগামী বছরের ১৫ জানুয়ারি বাংলাদেশ-ভারতে মুক্তি পাবে যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘দ্য মিশন’।

জাকির হোসেন সীমান্তের পরিচালনায় ‘দ্য মিশন’ ছবিতে অভিনয় করবেন ঢাকার শাকিব খান, বিদ্যা সিনহা মিম, কোলকাতার দেব ও শ্রাবন্তী।

জানা গেছে, ২ ঘণ্টা ৪০ মিনিট দৈর্ঘ্যের সিনেমাটির বাজেট ৩৩ কোটি। ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া, এসকে মুভিজ এবং জলসা মুভিজ প্রডাকশন।
কিন্তু উইকিতে চিত্রনাট্যকার হিসেবে নাম থাকা আবদুল্লাহ জহির বাবু জানালেন ঠিক উল্টো তথ্য। তিনি বলেন, “খবরটির কোনো সত্যতা নেই। জাজ মাল্টিমিডিয়া ‘দ্য মিশন’ নামে কোনো সিনেমাই নির্মাণ করছে না!”

তবে মজার বিষয় হলো, উইকিপিডিয়ায় সিনেমাটির কাহিনী সংক্ষেপও দেওয়া হয়েছে। সেখানে বলা হয় যে, ভারতীয় উপমহাদেশে এক বিস্ফোরণে অন্তত ৩০ কোটি মানুষ মারা যায়। এর জন্য দায়ী মূলত সন্ত্রাসী দল আইএস। এই ঘটনায় ভারত এবং বাংলাদেশ সরকারের পরিকল্পনায় চারজনের একটি দল আইএস ধ্বংস করতে মাঠে নামে। তারা নানা ঘাত-প্রতিঘাতের পর এক সময় সফল হয়। এই সিনেমার শেষে থাকবে সিক্যুয়ালের আভাস।

‘দ্য মিশন’-এ আরও অভিনয় করবেন অঙ্কুশ হাজরা, খরাজ মুখার্জী, বিশ্বনাথ বসু, বিশ্বজিৎ চক্রবর্তী, লাবণী সরকার, মৌসুমী সাহা এবং সুপ্রিয়া দত্ত।

শুধু সিনেমার কাহিনী ও অভিনয়শিল্পীর পাশাপাশি শিল্পীদের পারিশ্রমিকও উল্লেখ করা হয়েছে। এতে বলা হয়, দেব নিচ্ছেন ১ কোটি, শাকিব খান ৭৫ লাখ, শ্রাবন্তী ৬০ লাখ, অঙ্কুশ ৬০ লাখ ও মিম নিচ্ছেন ১০ লাখ টাকা।

তবে পুরো বিষয়টি এখন ধোঁয়াশা মনে হচ্ছে। সময়ই হয়তো বলে দেবে ঘটনাটি আদতেও সত্যি নাকি শুধুই কথার কথা!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...