মাহি বলেছেন সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে স্ত্রী দাবি এবং পরবর্তীতে ‘কথিত’ স্বামী দাবিকারি শাওনকে গ্রেফতার-রিমান্ডসহ নানা ঘটনার বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন মাহি।

Mahi said at press conference will detail

গতকাল (মঙ্গলবার) বিকেলে মাহিয়া মাহি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘অপেক্ষা করুন। ঘটনা কী কারণে ঘটেছে বা কারা করেছে- সব কিছুই সংবাদ সম্মেলনে জানানো হবে। শাওন কারাগার হতে বের হলেই এই সংবাদ সম্মেলন করা হবে।’

মোবাইল ফোনে মাহি সংবাদ মাধ্যমকে আরও বলেন, ‘শাওন আমার ছোটবেলার বন্ধু। তার দ্বারা আমার এতো বড় ক্ষতি সম্ভব নয়। সে কারো ইন্ধনে এমন কাজ করেছে বলে মনে হয়। বিষয়টি নিয়ে তৃতীয় পক্ষ গভীর যড়যন্ত্রে লিপ্ত। শাওন যেকোনোভাবে এখানে ফেঁসে গেছে। এর পেছনে শাওনের বন্ধুদের প্ররোচণাও থাকতে পারে।’

Mahi said at press conference will detail-2

তিনি জানিয়েছেন, বিষয়টি বোঝার পর সমঝোতা করেছে উভয় পরিবার। শাওন এখন কারাগারে রয়েছে। সে বের হলেই উভয় পরিবার একসঙ্গে সংবাদ সম্মেলন করবে। সেই সংবাদ সম্মেলনে পরিবারের অন্যরাও থাকবেন। ওই সময় শাওন আদালতে যে কাবিননামা দাখিল করেছে, সেই ব্যাপারে, তাদের দুইজনের সম্পর্কের বিষয়টি বিস্তারিত বলা হবে।

Mahi said at press conference will detail-3

উল্লেখ্য, গত ২৫ মে মাহিয়া মাহির বিয়ে হয় সিলেট নিবাসী কম্পিউটার প্রকৌশলীর সঙ্গে। এর ঠিক একদিন পর শাহরিয়ার আলম শাওন নামে এক ব্যক্তি ফেসবুকে মাহির সঙ্গে তার তোলা কয়েকটি ছবি পোস্ট করে মাহিকে স্ত্রী দাবি করেন। এরপর মাহি রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্যপ্রযুক্তি আইনে শাওনের বিরুদ্ধে মামলা করেন। গোয়েন্দা পুলিশ শাওনকে গ্রেফতার করে রিমান্ডে নেয়। মাহির সঙ্গে বিয়ের কাবিননামা আদালতে দাখিল করেন শাওন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...