তৌকির-মৌসুমীর টেলিফিল্ম ‘বসন্ত মেঘ’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ টেলিফিল্ম ‘বসন্ত মেঘ’-এ অভিনয় করছেন তৌকির ও মৌসুমী। টেলিফিল্মটি রচনা ও পরিচালনা করছেন সাজিন আহমেদ বাবু।

Toukir-Mousumi Telefilm spring clouds

টেলিফিল্মটির গল্প এমন: আতিফ ও কানিজ দুজনে স্বামী-স্ত্রী। তারা একটি প্রাইভেট ফার্মে একই কোম্পানীতে চাকরী করেন। কিন্তু ধীরে ধীরে তাদের সংসারে নেমে আসে অশান্তি। দু’জনের মাঝেই অবিশ্বাস বাসা বাঁধে। এক সময় বাড়তে থাকে সন্দেহ। তাদের মধ্যে চলে প্রতিনিয়ত ঝগড়া-ঝাটি।

এক পর্যায়ে এসে তারা ডিভোর্স নেয়। ডিভোর্স নেওয়ার পরদিন অফিসে যাওয়ার পরই অফিসের এমডি তাদের দুজনকে কক্সবাজারে অফিসিয়াল কাজে পাঠিয়ে দেয়। তারা পড়ে যায় এক বিপাকে। চাকরী হারানোর ভয়ে বসকে বলতেও পারেনা তারা এখন আর স্বামী স্ত্রী নয়। শেষ পর্যন্ত তারা একসঙ্গে যেতে বাধ্য হয়। আবার তারা থাকেও একই রুমে!

Toukir-Mousumi Telefilm spring clouds-2

এরপর ঘটতে থাকে নানা ঘটনা। এমন রোমাঞ্চকর চরিত্রে অভিনয় করেছেন তৌকির আহমেদ ও চিত্রনায়িকা মৌসুমী। দুইজন দীর্ঘ ২০ বছর পর আবার জুটি বদ্ধ হলেন। ২০ বছর আগে ‘আড়াল’ নামে একটি নাটকে একসঙ্গে অভিনয় করেছিলেন।

তৌকির ও মৌসুমী ছাড়াও আরও অভিনয় করেছেন আরিফ হাসান, আইরিন, অধরা প্রিয়া প্রমুখ। ‘ফেইম ক্রিয়েটিভ প্রডাকশন’ এই টেলিফিল্মটি প্রযোজনা করেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...