সেলিব্রিটি শেফ: মাত্র ৬ বছর বয়সেই! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এতো কম বয়সে শেফ হয়ে তাক লাগিয়ে দেওয়ার মতো ঘটনা বিশ্বে আর চোখে পড়েনি। মাত্র চার বছরে বয়সেই সেলিব্রেটি সেফ হয়ে তাক লাগিয়ে দিয়েছে নিহাল নামে এক শিশু!

Chef Nihal (01)

সংবাদ মাধ্যমে এমন একজন সেলিব্রেটির খবরে বিশ্ববাসী হতবাক। আসলে ঘটনাটি এমন যে, মাকে রান্নাঘরে ব্যস্ত দেখে তারও সাধ জেগেছিল সত্যিই হাতা-খুন্তি নিয়ে কারবার করার। এমন ইচ্ছা প্রায় সব বাচ্চাদের জাগে। তবে নিহাল রাজ নামে চার বছর বয়সী এই শিশুটি রান্নাবান্নাকে সেই বয়সেই সিরিয়াসলি নিয়ে ফেলেছিল- এই যা।

Chef Nihal 02

আজ নিহাল কেবল অকুতোভয়ে রান্নাই করে না, সে নতুন নতুন রেসিপিও উদ্ভাবন করে! শুধু তাই নয়, ওস্তাদ শেফদের কাছে সেই রেসিপিগুলো আবার গোপনও রাখতে চায়।

শিশু নিহালের বাবা রাজাগোপাল ভিকে গণমাধ্যমকে বলেছেন, তারা রন্ধনরত নিহালের একটি ভিডিও মজা করেই ফেসবুকে আপলোড করেছিলেন। সেটা দেখে অনেকেই বলেন, নিহালের নিজস্ব একটি ইউটিউব চ্যানেল চালু করার জন্য। একটি কাস্টিং এজেন্সি ফেসবুকে তার ম্যাঙ্গো আইসক্রিম তৈরির ভিডিও দেখে তার রাইট কিনতে চেয়েছে। ফেসবুক সেই ভিডিওটি বাবদ ২০০০ ডলার দাবি করে।

Nihal Raj Kicha tube

বলাই বাহুল্য যে, সেই টাকার একটি বড় অংশই নিহালের পকেটে আসে। মানুষ ক্ষুদে হলেও মনটা তার অনেক বড়। অর্জিত টাকার বড় একটা অংশ নিহাল দান করেছে কেরলের অটিস্টিক বাচ্চাদের চিকিৎসার জন্য!

তাহলে আর কি নিহালের ভিডিওটি দেখুন আর সেইসঙ্গে আপনিও চেষ্টা করুন নিহালের মতো সেলিব্রেটি না হলেও ঘরের রান্নায় পরিবারকে সহযোগিতাতো করা যাবে!

দেখুন ভিডিওটি

Advertisements
Loading...