আজ বিটিভিতে প্রচারিত হবে ঈদের বিশেষ পর্ব ‘ইত্যাদি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রতি বছরের মতো এবারও ঈদ আনন্দে যোগ হয়েছে হানিফ সংকেতের ‘ইত্যাদি’। আজ বিটিভিতে প্রচারিত হবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’।

Today is a special episode Ettadi on BTV

প্রতিবারের মতো এবারও ‘ইত্যাদি’ শুরু করা হয়েছে ‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’ গানটি দিয়ে।

ঈদের বিশেষ ‘ইত্যাদি’তে একটি দেশাত্মবোধক গান গেয়েছেন এ্যান্ড্‌রু কিশোর। এবারের আয়োজনের একটি বিশেষ পর্ব হলো ৪ মিনিটের নাটক। ব্যতিক্রমী এই নাট্যাংশে অংশ নিয়েছেন অভিনেতা এবং পরিচালক শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির ও মডেল-অভিনেতা ইমন। এছাড়াও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর।

অপরদিকে একটি ভিন্ন আঙ্গিকের নাচে অংশ নিয়েছেন বিনোদন অঙ্গনের চার তারকা চিত্রনায়ক ফেরদৌস, নায়িকা পূর্ণিমা, মডেল ও অভিনেতা নোবেল এবং অভিনেত্রী অপি করিম। তাদের সঙ্গে আরও রয়েছেন প্রায় অর্ধশত নৃত্যশিল্পী।

ঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার বিড়ম্বনা ও টেলিভিশনের মতো আমাদের দৈনন্দিন জীবন-যাত্রায় রিমোটের প্রয়োজনীয়তা নিয়ে দুটি ভিন্ন ভিন্ন মিউজিক্যাল ড্রামা রয়েছে। একটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা চঞ্চল চৌধুরী অন্য একটিতে অভিনেতা সাইদ বাবু। আরও অভিনয় করেছেন আবদুল আজিজ, কাজী আসাদ, সুব্রত, রতন খান, রকিবুল আলম এবং মুকুল সিরাজসহ অনেকে।

এবারও রয়েছে বিদেশিদের নিয়ে একটি ব্যতিক্রমী আয়োজন। প্রতি ঈদের মতো এবারও রয়েছে ব্যাপক আয়োজনে বিষয়ভিত্তিক দলীয় সঙ্গীত।

এবার দর্শক পর্বে চার নির্বাচিত দর্শকের সঙ্গে পরবর্তী পর্বে অংশ নিয়েছেন ফোক সম্রাজ্ঞী হিসেবে খ্যাত মমতাজ। এবার ইত্যাদির দর্শকরা তাকে দেখবেন একেবারে ভিন্নরূপে। অর্থাৎ গান নয়, অভিনয়ে তাকে দেখা যাবে। রয়েছে চার দৃষ্টি প্রতিবন্ধী বোনের ঈদ উদযাপন নিয়ে একটি বিশেষ প্রতিবেদনও।

নিয়মিত বিভাগের মধ্যে মামা-ভাগ্নে, নানী-নাতি পর্বের পাশাপাশি ঈদকে ঘিরে রয়েছে ডজনখানেক বিদ্রুপাত্মক রসালো নাট্যাংশও।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। এটি স্পন্সর করেছে আগের মতোই কেয়া কস্‌মেটিকস্‌ লিমিটেড।

‘ইত্যাদি’ প্রচারিত হবে আজ রাত ১০টা ১০ মিনিটে একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...