এমন একটি দৃশ্য দেখলে আপনিও হতে পারেন হতবিহ্বল ! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড হলিউডের অনেক অ্যাকশন মুভির মতোই একটি দৃশ্য আজকের এই ভিডিওতে রয়েছে। তবে এটি একটি বাস্তব দৃশ্য! এমন একটি দৃশ্য দেখলে আপনি হতবিহ্বল হতে পারেন!

You may be stunned to see such a scene

হলিউড বা বলিউডের অনেক অ্যাকশন মুভি রয়েছে। যেগুলো সাধারণ মানুষকে হতবিহ্লল করে। তবে বাস্তব জীবনে এমন দৃশ্য আরও বেশি নাড়া দেয়। এমনই একটি দুঃসাহসিক দৃশ্য রয়েছে আজকের এই ভিডিওতে। প্যাকড।

সম্প্রতি এমন একটি ভিডিও সামনে উঠে এসেছে যেখানে দেখা যায়, একদল কিশোর এমনই একটি রিয়্যাল লাইফ স্টান্স দেখালো। ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদের। আর যা দেখা গেলো তা একটি বলিউড বা হলিউড ছবির থেকেও কোনও অংশেই কম নয়। নিখুঁত অঙ্ক আর অদম্য সাহস ছিলো এই কিশোরদের মনে। আর তাই সত্যিই তাদের জয় হয়েছে। তবে প্রশ্ন হলো এমন কাজ কী করা ঠিক হয়েছে?

ভিডিওটিতে দেখা গেলো, ওই কিশোররা একটি রেল সেতুর উপর দাঁড়িয়ে রয়েছে লাইন ধরে। দূর হতে আসছে দানব আকৃতির একটি ট্রেন হর্ণ দিতে দিতে। ট্রেনটি তীব্র গতিতে ব্রিজে উঠতেই শেষ মুহূর্তে এক এক করে ওই কিশোররা ঝাঁপ দিলো নদীতে। এতো দ্রুত গতির ট্রেনের সঙ্গে তাল মিলিয়ে কতোটা বিপদজনকভাবে তারা ঝাঁপ দিলো তা ভিডিওটি দেখলে আপনি নিজেও থমকে যাবেন।

নিচের লিংকটি থেকে দেখুন ওই দু:সাহসিক ভিডিওটি
https://amp.twimg.com/v/9cd656fd-4f42-4753-b06e-bd7d187abe66

Advertisements
Loading...