‘সুলতান’-এর সঙ্গে শুরু হচ্ছে ‘কাবালি’র লড়াই!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ ২২ জুলাই মুক্তি পেতে যাচ্ছে তামিল সুপারস্টার রজনীকান্তের গ্যাংস্টার-ড্রামাধর্মী চলচ্চিত্র ‘কাবালি’। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিগুলোতে জোর গুঞ্জন সৃষ্টি করা এই ছবিটির সঙ্গে ‘সুলতান’-এর লড়াই শুরু হবে।

sulatana fight kabli

এই ছবিটিও ‘সুলতান’-এর মতোই বাঁধভাঙা সাফল্যের মুখ দেখতে শুরু করেছে মুক্তির আগেই!

ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্রের ৪শ’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ‘কাবালি’ ছবিটি। দর্শকদের চাহিদা মাথায় রেখে অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে সেখানে। শুধু তাই নয়, বেশ অবাক করে দিয়ে মাত্র দুই ঘণ্টার মধ্যে বিক্রি হয়ে গেছে সব টিকেট! একই ধরনের ঘটনা ঘটেছে ভারতেও। এখানেও আগাম টিকিটের চাহিদা পূরণ করতে ঘাম ছুটছে সিনেমা হল মালিকদের।

অপরদিকে বলিউডে সালমান খানের ছবি ‘সুলতান’ও ভালোই ব্যবসা করছে। দুই সপ্তাহ আগে মুক্তি পাওয়া এই ছবিটিও একপ্রকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভেঙে চলেছে আগের সব রেকর্ড। গত রবিবার পর্যন্ত ছবিটির আয় ২৬০ কোটি রুপি। এই আয়ের পরিমাণ কোথায় গিয়ে ঠেকবে, সেটা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

তবে বাজার-বিশ্লেষকদের ধারণা, শেষ পর্যন্ত সালমানের ‘সুলতান’ থমকে যেতে পারে রজনীকান্তের ‘কাবালি’র কাছে! ‘কাবালি’র প্রযোজক কালাইপুলি থানুর ধারণাটাও ঠিক একই রকম। তাঁর মতে, মুক্তির প্রথম তিন দিনই ‘কাবালি’র আয় ২শ’ কোটি রুপি ছাড়িয়ে যাবে।

‘কাবালি’র প্রযোজক কালাইপুলি থানু ইন্ডিয়া টুডেকে আরও বলেন, ‘মুম্বাইতে গিয়ে সুলতানের টিকেট কিনতে খরচ হবে ১৫০০ রুপি। অপরদিকে ব্যাঙ্গালোরে কাবালির টিকেটের দামও ১৫০০ রুপি। তবে আপনাকে তামিলনাড়ুতে গিয়ে ‘কাবালি’র টিকেট কিনতে খরচ করতে হবে মাত্র ১২০, ৮০ কিংবা ৫০ রুপি। এ দামেই শুধু তালিমনাড়ুতে ‘কাবালি’ আয় করবে ২০০ কোটি রুপি। ভাবুন, তাহলে কী ঘটবে? সব মিলিয়ে আমরা সুলতানের চেয়ে ১০ গুণ বেশি আয় করবো বলে আশা করছি।’

উল্লেখ্য,সারা বিশ্বে একযোগে ১২ হাজার সিনেমা হলে ‘কাবালি’ মুক্তি পেতে যাচ্ছে। এই সংখ্যাটি ‘সুলতান’ মুক্তিপ্রাপ্ত থিয়েটারের চেয়েও দ্বিগুণ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...