রজনীকান্তের ছবি দেখার জন্য চেন্নাই-বেঙ্গালুরুতে ছুটি ঘোষণা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণ ভারতের ব্যবসা প্রতিষ্ঠানের কর্মীদের একদিনের ছুটি দেওয়া হয়েছে। ‘কাবালি’ ছবি দেখার জন্য স্বতঃপ্রণোদিত হয়েই ছুটি ঘোষণা করেছেন কর্তৃপক্ষ!

Rajinikanth Movie Kabali

কোনও জাতীয় উৎসবের জন্য নয়, বরং দক্ষিণ ভারতীয় সুপারস্টার রজনীকান্তের ছবি ‘কাবালি’ ছবি দেখার জন্যই দেওয়া হয়েছে এই অপ্রত্যাশিত ছুটি!

গত শুক্রবার মুক্তি পেয়েছে রজনীকান্তের বহুল আলোচিত ছবি ‘কাবালি’। তাই বিশেষ এ ছুটি ঘোষণা করা হয়! তাদের বক্তব্য হলো, রজনীকান্তের ছবি দেখার জন্য অনেকেই অসুস্থতার অজুহাত দেখিয়ে কাজে যোগ দেবেন না। অনেকে আবার ফোন বন্ধ করে রেখে দেবেন কিংবা অফিস হতে ফোন আসলে তা ধরেনও না। সে কারণে ‘কাবালি’ ছবিটি মুক্তি পাওয়ার দিন স্বেচ্ছায় ছুটি দিয়েছে কর্তৃপক্ষ।

বলা হয়েছে, মূলত, চেন্নাই এবং বেঙ্গালুরুতে বেসরকারি ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরতরাই পান এই ছুটির সুবিধা। এক প্রতিষ্ঠান জানায়, নানা অজুহাতে একযোগে ছুটির আবেদন ও অনুপস্থিতি এড়ানোর জন্যই এইচআর বিভাগ হতে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, ‘কাবালি’ মুক্তি পাওয়ার আগেই এর স্বত্ব বিক্রি হয়েছে ৩০ মিলিয়ন ডলার। ছবিটি একযোগে মুক্তি পেয়েছে তেলেগু, হিন্দি ও মালায় ভাষায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...