অভিনয়ে এলেন ইমরান হাশমির ছেলে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউডের ‘কিসার বয়’ হিসেবে খ্যাত অভিনেতা ইমরান হাশমির ছেলে এবার অভিনয়ে আসছেন। মাত্র ৬ বছর বয়সে তিনি ক্যামেরার সামনে আসতে চলেছেন।

Imran Hashmi's son acting

ইমরান হাশমি নিজের ক্যান্সার আক্রান্ত ছেলেকে নিয়ে পিতা হিসেবে তার স্ট্রাগল নিয়ে বই লিখেছেন আরও আগেই। আর সেই বইটি প্রকাশিত হবার পর ব্যাপক সারা পড়ে গেছে। ছেলের ক্যান্সারের সময়কালে পিতা হিসেবে যে সংগ্রাম ও সংকটের মধ্যদিয়ে দিন পার করেছেন, তাই উঠে এসেছে পুরো বইয়ে। বইয়ের নাম ‘দ্য কিস অব লাইফ’!

পারভীন শাহানিকে ৩৬ বছর বয়সী ইমরান হাশমি বিয়ে করেছেন ১০ বছর হলো। তাদের ঘরে একমাত্র সন্তান আয়ান। বর্তমানে ৬ বছর বয়সী ছেলে আয়ান তার ৩ বছর বয়স থেকেই ভুগছিলেন ক্যান্সারে। গত দুই বছর ক্যান্সারে ভুগতে থাকা ছেলের বাবা হয়ে সময়টা কতো দুর্বিষহ কেটেছে তা হারে হারে টের পেয়েছেন ইমরান হাশমি।

Imran Hashmi's son acting-2

গত দুই বছর ধরে ছেলেকে নিয়ে ক্যান্সারের বিরুদ্ধে লড়ছেন তিনি। আর এই সময়টাকেই লিখিত আকারে বইয়ের মাধ্যমে তার ভক্ত অনুরাগীদের জানাতে বই লেখেন তিনি। বিশ্বখ্যাত ‘পেঙ্গুইন’ প্রকাশনা হতে প্রকাশ পায় ইমরান হাশমির লেখা বইটি।

তবে এবার নতুন খবর সংবাদ মাধ্যমে এসেছে। আর তা হলো, ইমরানের ছেলে আয়ান খুব শীঘ্রই বলিউডে পা রাখতে যাচ্ছেন। মাত্র ৬ বছর বয়সে আয়ান ক্যামেরার সামনে দাঁড়াবেন। সম্প্রতি ইমরান হামশি তার ফেসবুক একাউন্টে একটি ছবি শেয়ার করেন। সেই ছবির ক্যাপশনে তিনি জানান, মাত্র ৬ বছর বয়সে প্রথম ক্যামেরার সামনে আসতে চলেছেন তার ছেলে আয়ান। তবে কবে, কখন, কিভাবে ক্যামেরার সামনে আসবেন সে বিষয়ে কোনো তথ্য তিনি দেননি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...