শুভ্রদেব-ডলি সায়ন্তনিকে এবার দেখা যাবে নাটকে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দীর্ঘদিন গানে শ্রোতাদের মাতাচ্ছেন শুভ্রদেব ও ডলি সায়ন্তনি। জনপ্রিয় এই দুই কণ্ঠশিল্পীকে এবার দেখা যাবে নাটকে।

SHUVRO-DOLY

এই প্রজন্মের দুই জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব-ডলি সায়ন্তনি। ধারাবাহিকভাবে অনেক শ্রোতাপ্রিয় গান তারা উপহার দিয়েছেন ইতিমধ্যেই।

এবার তারা একসঙ্গে অভিনয় করলেন এই জনপ্রিয় দুই সংগীত তারকা। ‘শ্রাবণ এসেছিলো গান নিয়ে’ নামের একটি নাটকে দেখা যাবে এদেরকে।

২৯ আগস্ট হতে নাটকটির দৃশ্যধারণ করার কাজ শুরু হয়েছে। উত্তরার বিভিন্ন পার্ক, রাস্তা এবং একটি শুটিং হাউজে শুটিং হয়েছে।

ডলি সায়ন্তনি এ বিষয়ে বলেছেন, ‘আসলে আমি ভাবিনি অভিনয় করবো। ‘কালিয়া’ অ্যালবামের পরই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পায়। এরপর নাটক ও মডেলিংয়ের প্রস্তাব অনেক এসেছে। তবে সেগুলো সম্মানের সঙ্গে ফিরিয়ে দিয়েছি। কিছুদিন আগে এনটিভির ঈদের একটি সংগীতানুষ্ঠানেও অংশ নিয়েছি শুভ্রদার সঙ্গে। এর ঠিক পরদিন তিনি আমাকে ফোন করে নাটকটিতে অভিনয়ের প্রস্তাব দেন ‘
ডলি ফোনে সংবাদ মাধ্যমকে আরও বলেন, ‘বেশ ভালোই লাগছে শুটিং করতে। নাটকে আমার এবং শুভ্রদার বেশ কয়েকটি প্রেমের দৃশ্য ছিলো। তারমধ্যে প্রথম দৃশ্যের কাজ হয়েছে উত্তরার একটি পার্কে।’

এই নাটকের কাহিনীতে রয়েছে ত্রিভুজ প্রেম। ডলি সায়ন্তনীর প্রেমিক শুভ্রদেব। তার চরিত্রটিও একজন সংগীতশিল্পীর। তবে পারিবারিক জটিলতার জন্য তার বিয়ে হয় বন্ধুর সঙ্গে। ডলির আগের ভালোবাসার কথা জানার পরও স্বামী তাকে ভালোবাসেন। তবে ডলি ভালোবাসেন শুভ্রকে- এভাবেই গড়ে উঠেছে নাটকটির কাহিনী।

এই নাটকে অভিনয় নিয়ে শুভ্রদেব সংবাদ মাধ্যমকে বলেন, ‘এটি একটি নতুন অভিজ্ঞতা। তবে আমার ভালোই লেগেছে কাজ করতে। তাছাড়া নাটকটির গল্প গতানুগতিক ধারার একটু বাইরের। আমার মনে হয় ভালো লাগবে সকলের।’

নাটকটিতে আরও অভিনয়ের কথা রয়েছে সিঁথি সাহা, মেহরাব এবং পড়শীর। ফারিয়া হোসেন এর রচনায় এই নাটকটি নির্মাণ করছেন আরিফ খান। ঈদুল আজহায় এনটিভির পর্দায় প্রচার হবে ‘শ্রাবণ এসেছিলো গান নিয়ে’ নাটকটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...