ঈদের মিউজিক ভিডিওতে মডেল হলেন সাঈদ খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের প্রতিশ্রুতিশীল চিত্র নায়ক এবং আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন মডেল সাঈদ খান আবারও চমক নিয়ে হাজির হচ্ছেন। তিনি সম্প্রতি একটি আধুনিক মিউজিক ভিডিও’র মডেল হয়েছেন।

m-sayd

সাঈদ খান অভিনীত ও গুনী চিত্র পরিচালক নার্গিস আক্তারের ‘যৌবতী কন্যার মন’ ছবিটি বড়পর্দায় আসতে এখনও বেশ সময় লাগবে। এই সময়টুকু তাঁর ভক্তদের জন্য নতুন একটি কাজ করেছেন সাঈদ খান। তিনি সম্প্রতি একটি আধুনিক মিউজিক ভিডিও’র মডেল হলেন। গত ৫ ও ৬ আগষ্ট কক্সবাজারের বিভিন্ন লোকেশনে এই মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে।

‘মায়াডোরে’ শিরোনামে গানটি গেয়েছেন তরুণ দুই সঙ্গীদ শিল্পী জীবন খান এবং চ্যানেল আই এর সেরা কন্ঠ মেরী। এই মিউজিক ভিডিওতে সাঈদ খানের সঙ্গে দেখা যাবে এই দুই শিল্পীকেও। ‘মায়াডোরে’ মিউজিক ভিডিও পরিচালনা করেছেন শুভ ইসলাম।

সাঈদ খান জানিয়েছেন, ‘প্রচণ্ড গরমে কক্সবাজারে কাজ করেছি। তবে ভিডিওটির নির্মাণশৈলী ভালো হয়েছে বলে পরিশ্রম করতে খারাপ লাগেনি। আগামী ঈদে এটি সবাই উপভোগ করতে পারবেন। আশা করি সবার ভালো লাগবে।’

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাঈদ খানের ‘যৌবতি কন্যার মন’ ছবিটির লুক প্রকাশিত হওয়ার পর হতে তিনি দারুন সাড়া পাচ্ছেন। ছবিটির গল্পে তিনি শঙ্কর চরিত্রে অভিনয় করবেন। এখানে তাকে লম্বা চুলে একেবারেই অন্যরকম লুকে দেখা যাবে। সব মিলিয়ে সাঈদ খান আগামীতে আসছেন বড় পর্দা কাঁপাতে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...