এলজি’র স্মার্টফোন এবার কিস্তিতে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গ্রাহকদের জন্য আকর্ষণীয় বান্ডেল অফারসহ এলজি হ্যান্ডসেট এনেছে মোবাইল অপারটের রবি। অফারটির আওতায় হায়ার পারচেজ স্কিমের মাধ্যমে পছন্দের হ্যান্ডসেটটি বেছে নিতে পারবেন গ্রাহকরা।

lg-k7

জানা গেছে, এই অফারটির মাধ্যমে রবি গ্রাহকরা প্রতিটি সমান মাসিক কিস্তিতে আকর্ষণীয় এই হ্যান্ডসেট কিনতে পারবেন। এর জন্য ক্রেডিট কার্ডেরও প্রয়োজন পড়বে না। সারাদেশে এলজি-বাটারফ্লাই অনুমোদিত শোরুমগুলো হতে এই অফারটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

রবির গ্রাহকরা হায়ার পারচেজ স্কিমের মাধ্যমে এলজি’র এই জনপ্রিয় স্মার্টফোন এলজি কে৭, এলজি কে১০, এলজি এক্স স্ক্রিণ ও এলজি জি৫ নিতে পারবেন। ৬ হতে ১২ মাসের মধ্যে কিস্তিতে এই সেটগুলোর মূল্য পরিশোধ করতে হবে।

# এলজি কে৭ মডেলের সঙ্গে রবির ২৫০ মিনিট টকটাইম এবং ২ জিবি ইন্টারনেট

# এলজি কে১০’র সঙ্গে ৩৫০ মিনিট টকটাইম এবং ২ জিবি ইন্টারনেট

# এলজি এক্স স্ক্রিণের সঙ্গে ৬০০ মিনিট টকটাইম ও ৪ জিবি ইন্টারনেট

# এলজি জি৫’র সঙ্গে ৯০০ মিনিট টকটাইম ও ৫ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।

এলজি জি৫ ৬ মাসের কিস্তিতে মাসিক ১০ হাজার ৯৪৩ টাকায় এবং ১২ মাসের কিস্তিতে মাসিক ৫ হাজার ৮৬০ টাকায় নিতে পারবেন গ্রাহকরা।

৬ মাসের কিস্তিতে এলজি কে৭ পেতে প্রতিমাসে ২ হাজার ১৭ টাকা ও ১২ মাসের ক্ষেত্রে কিস্তিতে ১ হাজার ১২৫ টাকা পরিশোধ করতে হবে।

এলজি কে১০ ৬ মাসের কিস্তিতে কেনার জন্য মাসিক ২ হাজার ৭৭৮ টাকা ও ১২ মাসের কিস্তিতে নিতে হলে মাসিক ১ হাজার ৫৫৪ টাকা পরিশোধ করতে হবে।
এলজি এক্স স্ক্রিণ ৬ মাসের কিস্তিতে নেওয়ার জন্য মাসিক ৪ হাজার ১৩৮ টাকা ও ৬ মাসের বেশি সময়ের জন্য মাসিক ২ হাজার ২৬৩ টাকা গ্রাহককে পরিশোধ করতে হবে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...