এফডিসির ‘এক্সট্রা’ শিল্পীদের জন্য কোরবানি করে নজীর স্থাপন পরীমণির

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি। এফডিসির ‘এক্সট্রা’ শিল্পীদের জন্য কোরবানি করে এক নজীর স্থাপন করলেন পরীমণি।

pari-mani

কোরবানি নিয়ে ব্যস্ততায় ছিলেন ঢালিউডের তারকারা। ঈদ করতে অনেকেই দেশের বাড়িতে চলে গেছেন, পশু কোরবানি করে পরিচিত আত্মীয়দের সঙ্গে আনন্দ করছেন।
তবে বলতেই হয় এক ব্যতিক্রমি নায়িকা পরীমণি। নিজে গরুর হাটে গিয়ে কোরবানির পশু কিনলেন, ঈদের দিন সকাল ১০টায় গরু নিয়ে বিএফডিসিতে গেলেন। সেখানে যারা ‘এক্সট্রা’ নামে পরিচিত, সেই সহকারী শিল্পীদের সঙ্গে নিয়ে কোরবানি তদারকি করেছেন সবশেষে বিলিয়েছেন মাংস। পরীমণির এমন ঈদ উদযাপনে বিএফডিসির অবহেলিত সহকারী শিল্পীরা খুশি, এরা চিরকাল ‘এক্সটা’ নামেই পরিচিত।

তবে পরীমণির এই মাংস বিলির কারণে এক্সটা সহশিল্পীদের মনে আনন্দ দেখা গেছে। তারা ভীষণ খুশি।

‘প্রায় ত্রিশ বছর আগে, অভিনেতা রাজীব বেঁচে থাকতে কোনো এক সমিতি এই এক্সটা শিল্পীদের জন্য গরু কোরবানি দিয়েছিল। এরপর আর কেও তাদের জন্য কোরবানি দেয়নি বলে জানিয়েছেন সহশিল্পীরা।

পরীমণি সম্পর্কে একজন সহশিল্পী বলেনে, ‘শুনলাম নায়িকা পরীমণি আমাদের জন্য কোরবানি দিচ্ছেন এফডিসিতে। শুনে প্রথমে বিশ্বাস করিনি। পরে খবর নিয়ে জানলাম সত্যিই আমাদের জন্য কোরবানি দিচ্ছেন। অনেক আনন্দ পেয়েছি। আল্লাহ তাঁকে অনেক বড় করুক।’

নায়িকা পরীমণি বলেন, ‘আমি প্রতিবছরই কোরবানি ঈদ নানুবাড়িতে করি। সেখানে যাঁরা আমাকে বুকেপিঠে করে মানুষ করেছেন, তাঁরাই আমার জন্য অপেক্ষা করেন। বর্তমানে যেহেতু চলচ্চিত্রের অবস্থা ভালো নয়, তাই অনেক শিল্পী-কলাকুশলীর কোরবানি দেওয়ার মতো অবস্থাও নেই। তাই আমি সিদ্ধান্ত নেই, এবারের কোরবানির ঈদটা আমি এফডিসিতে করবো। যাঁরা কোরবানি দিতে পারেননি, তাঁদের জন্যই এই কোরবানিটা দেওয়া। তাদেরকে ঈদের দিন একটু মাংস খেতে দিয়ে সত্যিই আমার কাছে খুব ভালো লাগছে।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...